October 12, 2024, 3:44 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

জেদ্দায় নাট্য নির্মাতা নিহত

জেদ্দায় নাট্য নির্মাতা নিহত

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের ছোট পর্দার তরুণ পরিচালক এস এম রুবেল (৩৪)। জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট জেনারেল কার্যালয় থেকে জানা গেছে, ৪ জুলাই ভোরে কিং আবদুল আজিজ সড়কের সামারা কোর্ট ও রেড সি মলের মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কারখানায় যাওয়ার পথে পুলিশের গাড়ির সঙ্গে ধাক্কা লেগে একটি মিনিবাস সড়কের পাশে উল্টে যায়। ঘটনাস্থলেই পাঁচ বাংলাদেশি নিহত হন। এ ঘটনায় আহত হন আরও ১১ বাংলাদেশি। নিহত ও আহত সবাই মিনিবাসের যাত্রী ছিলেন। গাড়িতে ১৬ জন বাংলাদেশি নাগরিক ছিলেন। ওই সময় নিহত পাঁচজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া যায়। তবে পা

সপোর্টের জটিলতার কারণে এস এম রুবেলকে তখন শনাক্ত করা যায়নি।

বাংলাদেশে এস এম রুবেলের পরিবারের লোকজন সপ্তাহ খানেক আগে তাঁর মৃত্যুর খবর পেয়েছে। ময়নাতদন্তের পর তাঁর মৃতদেহ জেদ্দায় স্থানীয় একটি হাসপাতালের হিমঘরে রাখা হয়। কিছুদিনের মধ্যে ঢাকায় তাঁর মৃতদেহ এসে পৌঁছানোর কথা।

এস এম রুবেল বাংলাদেশে কয়েকজন জনপ্রিয় নাট্য নির্মাতার সঙ্গে কাজ করেছেন। তাঁদের মধ্যে অন্যতম কায়সার আহমেদ, সৈয়দ শাকিল ও অরণ্য আনোয়ার। এই তরুণ নির্মাতার মৃত্যুতে শোক প্রকাশ করে কায়সার আহমেদ জানান, আট-নয় বছর আগে তাঁর সহকারী হিসেবে এস এম রুবেল দুটি নাটকে কাজ করেন। নাটক দুটি হলো ‘টমটম’ আর ‘টুনটুনি ভিলা’। অরণ্য আনোয়ার জানান, এস এম রুবেল তাঁর ক্যামেরা ইউনিটে কাজ করেছেন।

এস এম রুবেল নিজেই একটি নাটক পরিচালনা করেছেন। নাটকটির নাম ‘আমি তোমাকে ভালোবাসি’। অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ ও শশী। তবে নাটকটি এখনো প্রচারিত হয়নি।

ভাগ্য অন্বেষণে বছর দেড়েক আগে চাকরি নিয়ে জেদ্দায় যান এস এম রুবেল। তাঁর গ্রামের বাড়ি যশোর। তাঁর বাবা-মা, স্ত্রী ও দুই বছর বয়সের এক ছেলে আছেন ঢাকার ভাষানটেকে।

Share Button

     এ জাতীয় আরো খবর