October 12, 2024, 1:28 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

পঞ্চমবারের মতো কনা

পঞ্চমবারের মতো কনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ইউটিউব থেকে কোটি ভিউয়ের স্বাদ সুকণ্ঠী কণা আগেই পেয়েছেন। পর পর চারবার। যার তিনটি চলচ্চিত্রের গান (ও ডিজে, দিল দিল দিল এবং ওহে শ্যাম), একটি মিউজিক ভিডিও (রেশমি চুড়ি)। অডিও গান কিংবা মিউজিক ভিডিওর দীর্ঘ ক্যারিয়ারে এবার ২য়বারের মতো কোটি ভিউয়ের ক্লাবে ঢুকলেন তিনি। এবারের গানটির নাম ‘ইচ্ছেগুলো’। গত বছর এপ্রিলে সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পাওয়া এই গান-ভিডিওটি সম্প্রতি (৩০ জুলাই) অতিক্রম করেছে  কোটি ভিউয়ের ঘর।

এতে কণা ছাড়াও কণ্ঠ দিয়েছেন ভারতের আকাশ সেন। শরীফ আলদীনের কথায় এটির সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। এর ভিডিও নির্মাণ করেছেন একে পরাগ। মডেল হয়েছেন মুম্বাইয়ের আজহার সাইনি ও বাংলাদেশের অভিনেত্রী তাসনুভা তিশা। মোশন রক এন্টারটেইনমেন্টের কারিগরি সহায়তায় নির্মিত গল্পনির্ভর ব্যয়বহুল এই ভিডিওতে দেখা গেছে কণ্ঠশিল্পী কণাকেও।

Share Button

     এ জাতীয় আরো খবর