October 12, 2024, 1:24 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

‘প্রিয় পরিবার’ ধারাবাহিকে বড় বউ দীপা খন্দকার

‘প্রিয় পরিবার’ ধারাবাহিকে বড় বউ দীপা খন্দকার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সম্প্রতি ‘প্রিয় পরিবার’ শিরোনামের নতুন একটি ধারাবাহিকের কাজ শুরু করেছেন জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। এটি রচনা ও নির্মাণ করছেন মিজানুর রহমান লাবু। এই ধারাবাহিকে দীপাকে দেখা যাবে বড় বউয়ের চরিত্রে। চরিত্রটি প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, এই ধারাবাহিকটির গল্প পারিবারিক আবহে। এটিতে আমি বড় বউয়ের চরিত্রে থাকছি। আগেও বড় বউয়ের চরিত্রে অভিনয় করেছি।

তবে এবারের বড় বউয়ের চরিত্রটি ভিন্ন। এটিতে বড় বউয়ের পাশাপাশি আমি পরিবারের একজন আদর্শ বউ। সংসারে বড় বউয়ের ওপর পরিবারের অনেক দায়িত্ব থাকে। এই ধারাবাহিকে আমার চরিত্রের মধ্যদিয়ে নির্মাতা সেটি তুলে ধরছেন। এদিকে ক্যারিয়ারে প্রথমবারের মতো ছোট পর্দার এই অভিনেত্রী ওপার বাংলার জয়দেব মুখার্জির ‘ভাইজান এলো রে’ ছবিতে অভিনয় করেছেন। কলকাতার পর গেল শুক্রবার বাংলাদেশে মুক্তি পেয়েছে এ চলচ্চিত্রটি। এতে তিনি অভিনয় করেছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের বোনের চরিত্রে। ওপার বাংলায় ছবিটি দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলার পর গত দু’দিন বাংলাদেশেও দর্শকদের বেশ আগ্রহ দেখা গেছে ছবিটিকে ঘিরে।

Share Button

     এ জাতীয় আরো খবর