October 12, 2024, 1:22 am

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

আবারো বিয়ে…

আবারো বিয়ে…

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ফের বিয়ে করতে চলেছেন বলিউড তারকা হৃতিক রোশন। দুই ছেলে রেহান ও রিদানের কথা ভেবেই নাকি তিনি আবার বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। কলকাতার দৈনিক আনন্দবাজার প্রকাশ করেছে এ খবর। খবরে আরও বলা হয়, ২০১৪ সালে বিয়ে বিচ্ছেদ হয়েছিল হৃতিক রোশন এবং সুজানা খানের। তার পর থেকেই দুই ছেলের দায়িত্ব সমান ভাবে পালন করেছেন তারা। শোনা যাচ্ছে, বিয়ে বিচ্ছেদের পর দুই ছেলের কথা ভেবেই নাকি ফের বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি! বিয়ে বিচ্ছেদের পর যখন কঙ্গনার সঙ্গে প্রকাশ্য ঝামেলায় জড়িয়েছিলেন হৃতিক তখনও সব সময় পাশে পেয়েছেন সুজানাকে।

এমনকি এক সাক্ষাৎকারে সুজানাকে নিজের জীবনের ভালোবাসার মানুষের নাম বলতে বলা হয়। সেখানে তিনি দুই ছেলের পর হৃতিকের নামই বলেছিলেন। সেই সাক্ষাৎকারও ছিল বিচ্ছেদের পরই। ফলে সব মিলিয়ে হৃতিক-সুজানা যে ভালো বন্ধু, তা একাধিকবার প্রকাশ্যে বলেছেন এই জুটি। দাম্পত্য না টিকলেও বন্ধুত্বে যে বিচ্ছেদ হবে না, এমন ইঙ্গিতই দিয়েছিলেন তারা। এবার ছেলেদের কথা ভেবেই নাকি নিজেদের সম্পর্ককে আরও একবার সময় দিতে চান এই জুটি। তবে ফের বিয়ে করছেন কিনা তা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি দুজনের কেউই।

 

Share Button

     এ জাতীয় আরো খবর