October 11, 2024, 11:29 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

বিকিনিতে উষ্ণতা ছড়ালেন শামা

বিকিনিতে উষ্ণতা ছড়ালেন শামা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

শামা সিকান্দার। ভারতে টিভি সিরিয়ালের একজন জনপ্রিয় অভিনেত্রী। এরইমধ্যে বেশ কিছু দর্শকপ্রিয় সিরিয়ালে তাকে দেখা গেছে। টিভি শো ‘ইয়ে হ্যায় মেরি লাইফ’ এ অভিনয় করে সাড়া ফেলে দেন শামা। তবে অভিনয়ের চেয়ে খোলামেলা ছবি পোস্ট করেই বেশি আলোচনা-সমালোচনায় এসেছেন তিনি। সম্প্রতি গ্রিসের মাইকোনোসে ছুটি কাটাতে গিয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন শামা সিকান্দার।

কমলা রঙা বিকিনি পরা ছবিটির মাধ্যমে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন শামা। সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন, বাচ্চারা ভালো ব্যবহার করলে তবেই যেমন ভালো লাগে, আপনার শরীরের কাঠামো ভালো হলে তবেই শরীরকে ভালোবাসতে ইচ্ছে করে।

Share Button

     এ জাতীয় আরো খবর