October 11, 2024, 11:24 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

‘ডাইনি’ রূপে হাজির হচ্ছেন মোনালিসা

‘ডাইনি’ রূপে হাজির হচ্ছেন মোনালিসা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘দুপুর ঠাকুরপো’-র ঝুমা বউদি অসংখ্য তরুনের বুকে কাঁপন তুলেছিলেন। লাস্যময়ী বউদির চোখের মায়ায়, এক চিলতে হাসিতে আট থেকে আশির পুরুষ হৃদয়ে ঝড় ওঠে। সেই ঝুমা বউদির এই রূপে চমকে উঠতে হবে।  সম্প্রতি একটি টেলিভিশন শো-এ আসছে ‘নজর’। আর  সেখানেই এক ‘ডাইনি’ রূপে হাজির হচ্ছেন মোনালিসা। ভোজপুরি অভিনেত্রীর অতুন এই রূপে চমকে উঠবেন সবাই। লাল কিংবা কালো শাড়িতে যখন মোনালিসা দর্শকদের সামনে হাজির হচ্ছেন, সেই সময় চমকে উঠতে বাধ্য আপনিও।

এ বিষয়ে মোনালিসাকে জিজ্ঞাসা করা হলে, তিনি বলেন, এই প্রথম নেগেটিভ চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে তিনি খুশি। একজন অভিনেত্রী হিসেবে, বিভিন্ন রকমের চরিত্রে অভিনয় করাটা তার কাছে অন্যতম একটি সুযোগ।

Share Button

     এ জাতীয় আরো খবর