October 11, 2024, 9:22 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

জ্যাকুলিন পর্নো তারকা হতে চেয়েছিলেন

জ্যাকুলিন পর্নো তারকা হতে চেয়েছিলেন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জ্যাকুলিন ফার্নান্দেজ। বর্তমান সময়ে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। সর্বশেষ ‘রেস-৩’ ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয় করে সফলতা পেয়েছেন তিনি। এদিকে সম্প্রতি একটি বিস্ফোরক মন্তব্য করে ফের আলোচনায় চলে এসেছেন জ্যাকুলিন। কিশোর বয়সে পর্নো তারকা হতে চেয়েছিলেন তিনি। এমনটাই জানিয়েছেন জ্যাকুলিন।

আর তার এই বক্তব্যে তোলপাড় শুরু হয়েছে বলিউডে। জ্যাকুলিন সম্প্রতি ‘রেস-৩’ ছবির সাফল্য ও নিজের ক্যারিয়ার নিয়ে কথা বলতে গিয়ে এমন মন্তব্য করেছেন। তিনি বলেন, এখন অনেক বড় পরিচালকই আমাকে নিয়ে ছবি করতে চান। কিন্তু বলিউডে যখন প্রবেশ করি তখন রাস্তাটা এত সহজ ছিল না। অনেক স্ট্রাগল করতে হয়েছে। কিশোরবেলার কথা বলতে গিয়ে জ্যাকুলিন বলেন, অনেকের অনেক রকম স্বপ্ন থাকে। কিশোরবেলায় আমি যখন প্রথম পর্নো ছবি দেখি, তখন আমি পর্নো তারকা হওয়ার ইচ্ছে জাগে। কিন্তু বড় হওয়ার সঙ্গে সঙ্গে বুঝতে শিখি আমি। তারপর নায়িকা হওয়ার স্বপ্ন জন্মায়। আর এখন আমি তাই হয়ে গেলাম।

Share Button

     এ জাতীয় আরো খবর