October 11, 2024, 9:20 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

ব্যস্ত রাস্তায় ট্রাফিকের কাজ করলেন জ্যাকি শ্রফ

ব্যস্ত রাস্তায় ট্রাফিকের কাজ করলেন জ্যাকি শ্রফ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ব্যস্ত রাস্তায় ট্রাফিকের কাজ করলেন বলিউড অভিনেতা। নিজের গাড়ি থেকে নেমে রাস্তার যানজট সরিয়ে দিচ্ছেন তিনি। গাড়িতে বসে সেই দৃশ্য দেখে সাধারণ মানুষের ভিরমি খাওয়ার মতো অবস্থা। কি অবাক হলেন তো? ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি লক্ষেèৗতে শুটিং করছিলেন বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ। আচমকাই রাস্তায় যানজট বাড়তে শুরু করে।

একের পর এক গাড়ি জ্যামে আটকে যায়। ভর দুপুরে ওই ধরনের ভয়াবহ যানজট দেখে নিজেই ময়দানে নেমে পড়েন অভিনেতা জ্যাকি শ্রফ। রাস্তার ওপর থেকে একের পর গাড়ি সরাতে উদ্যোগী হয়ে পড়েন তিনি। নিজে দাঁড়িয়ে থেকে রাস্তার উপর থেকে গাড়ি সরিয়ে দেন জ্যাকি। বলিউড অভিনেতার ওই ‘কীর্তি’ দেখে লক্ষেèৗর রাস্তায় উৎসাহী মানুষের ভিড় আরও বাড়তে শুরু করে। কিন্তু, অভিনেতা বেশ ঠান্ডা মাথায় রাস্তার উপর থেকে গাড়ি সরাতে ব্যস্ত হয়ে পড়েন।

Share Button

     এ জাতীয় আরো খবর