October 11, 2024, 9:21 pm

সংবাদ শিরোনাম
দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার

পুরো বেতন দিয়ে ছাগল কিনে বেআক্কেল!

পুরো বেতন দিয়ে ছাগল কিনে বেআক্কেল!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

অর্থকষ্টে থাকা মহিউল ঈদের আগে বকেয়া বেতন পেয়েছে। এরপর রগচটা বউ সামিয়াকে নিয়ে বাজারে যাওয়ার পরিকল্পনা করে সে। কিন্তু পথিমধ্যে বেআক্কেলের মতো পুরো বেতন দিয়ে একটা ছাগল কিনে ফেলে লোকটি।

মধ্যবিত্ত দম্পতির জন্য গলার কাঁটা হয়ে দাঁড়ানো ছাগলটা অস্থির করে তুললেও তার প্রতি কোথায় যেন একটা মায়ার টানও অনুভব করে দু’জনে।

এই গল্প নিয়ে সাজানো হয়েছে ঈদুল আজহার নাটক ‘ব্যা-আক্কেল’। এতে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, মৌসুমী নাগ ও জয়রাজ।

একঘণ্টার নাটকটি লিখেছেন আহমেদ খান হীরক ও ওয়াহিদুজ্জামান সবুজ। পরিচালনায় মেহেদী হাসান সোমেন। তারা জানিয়েছেন, দীপ্ত টিভির পাঁচ দিনের ঈদুল আজহার আয়োজনে থাকছে ‘ব্যা-আক্কেল’।

Share Button

     এ জাতীয় আরো খবর