October 6, 2024, 6:28 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

রোশানের শুটিং সেটে শুভশ্রী

রোশানের শুটিং সেটে শুভশ্রী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঢালিউডের মুখ রোশান। এরইমধ্যে তার অভিনীত ‘রক্ত’ ও ‘ধেৎতেরিকি’ নামে দুটি ছবি মুক্তি পেয়েছে। দুটি ছবিতে তার বিপরীতে যথাক্রমে পরীমনি ও ফারিন অভিনয় করেছেন। বর্তমানে রোশান ভারতের হায়দরাবাদের সেটে ‘বেপরোয়া’ নামে নতুন এক ছবির শুটিং করছেন। ভারতের রাজা চন্দের পরিচালনায় এ ছবিতে রোশানের বিপরীতে অভিনয় করছেন ববি। কিন্তু হঠাৎ গত বৃহস্পতিবার তার সেটে এসে হাজির হন কলকাতার আরেক জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী।

রোশান এ প্রসঙ্গে বলেন, এটা আমার জন্য একটা চমক ছিল। কারণ তিনি আরেকটি শুটিং সেট থেকে এসেছেন। হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে আমার সেটে এসে শুভশ্রী দিদি চমকে দিলেন। বেশকিছু সময় কথাও হয়েছে। তিনি অনেক ভালো একজন অভিনেত্রী। বাংলাদেশের শাকিব খানের সঙ্গে ‘চালবাজ’ এর শুটিং করছেন। আর আমাদের কাজও দেখেছেন। রোশান শুটিংয়ের বাইরে ভালোলাগা থেকে শুভশ্রীর সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্টও দিয়েছেন। শুভশ্রী যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’ এ শাকিব খানের বিপরীতে প্রথম অভিনয় করেন। এরপর বর্তমানে জয়দ্বীপ মুখার্জির ‘চালবাজ’ ছবির জন্য বর্তমানে কাজ করছেন। এ ছবিতেও তার নায়ক শাকিব খান। এদিকে রোশান বাংলাদেশের পর ভারতের হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে ‘বেপরোয়া’ ছবির শুটিং করছেন। বেপরোয়া’য় রোশানের নায়িকা ববি। তারা দুজনেই প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন। গত ২৭শে আগস্ট সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে ছবিটির জাঁকজমক এক মহরত অনুষ্ঠিত হয়। জাজ মাল্টিমিডিয়ার ‘বেপরোয়া’ নামের নতুন এ ছবিতে রোশান-ববি ছাড়াও অভিনয় করছেন কাজী হায়াৎ, তারিক আনাম খান, নিমা রহমান, কমল, রেবেকা, রমিজ, চিকন আলী প্রমুখ কাজ করছেন। রোমান্টিক ও অ্যাকশন ঘরনার এ ছবির গানগুলোর শুটিং থাইল্যান্ড ও বাংলাদেশের কক্সবাজারে হওয়ার কথা রয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর