October 11, 2024, 5:29 am

সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪)

কোহলি-আনুশকা আইনি নোটিশ পেলেন

কোহলি-আনুশকা আইনি নোটিশ পেলেন

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

দেশের ভালো করতে গিয়ে এবার আইনি নোটিশ পেলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। নোটিশ পাঠিয়েছেন বলিউডেরই আরেক বাসিন্দা এক সময়ের শিশু শিল্পী হিসেবে পরিচিত আরহান সিং।

ভারতীয় সংবাদ মাধ্যমের বরাতে জানা গেছে, আইনি নোটিশ পাঠানো হয়েছে একটি ভিডিওর ভিত্তিতে। কিছুদিন আগে, কোহলি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করেছিলেন। ভিডিওর ক্যাপশনে লেখা ছিলো, ‘দেখুন তারা কীভাবে রাস্তায় আবর্জনা ফেলছেন। গাড়িতে বসলেই তারা ভুলে যায় সব। এদের শাস্তি দেওয়া উচিত। আপনাদের সামনেও এমন কিছু ঘটলে আপনারাও একই কাজ করবেন।’ আর সেই ভিডিও নিয়ে এত কিছু।

মূলত, ঘটনার দিন (১৫ জুন), গাড়িতে করে যাচ্ছিলেন বলিউড অভিনেত্রী আনুশকা। এ সময় তিনি দেখতে পান তার পাশের গাড়ি থেকে এক ব্যক্তি প্লাস্টিক ছুড়ে রাস্তায় ফেলছেন৷ তা দেখে এক মুহূর্ত দেরি না করে তিনি নিজের গাড়ির গ্লাস নামিয়ে পাশে গাড়িতে বসে থাকা লোককে বকাঝকা দেন৷ আর যাকে তিনি বকা দিচ্ছিলেন তিনিই আরহান সিং। আর ওই সময়ের পুরো দৃশ্য নিজের মোবাইল ফোনে ভিডিও করেন কোহলি। পরে সেই ভিডিও আপলোড করে দেন।

আর ওই ভিডিও প্রকাশে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হয়েছেন বলে দাবি করেছেন আরহান সিং। তাই আইনজীবীর মাধ্যমে আনুশকা ও কোহলির বিরুদ্ধে তিনি আইনি নোটিশ পাঠিয়েছেন।

এ ব্যাপারে বিরাট কিংবা আনুশকার কোনো বক্তব্য জানা যায়নি। তবে আরহান সিং বলেছেন, ‘আমার আইনজীবী আইনি নোটিশ পাঠিয়েছেন। আমরা এখন তাদের জবাবের জন্য অপেক্ষা করছি।’

Share Button

     এ জাতীয় আরো খবর