October 10, 2024, 5:24 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

আবেগঘন স্ট্যাটাস দিলেন বাপ্পা

আবেগঘন স্ট্যাটাস দিলেন বাপ্পা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিনেত্রী-উপস্থাপিকা তানিয়া হোসাইনের সঙ্গে সংগীত তারকা বাপ্পা মজুমদারের সম্পর্কের গুঞ্জনই সত্যি হয়েছে। এরইমধ্যে তারা ঘোষণা দিয়েছেন তাদের বাগদান হয়ে গেছে। বিয়ে হবে ঈদের পরপরই। তবে বিষয়টি আরো পরিষ্কার করতে বাপ্পা মজুমদার গতকাল ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেন, মানুষের জীবনে এমন অনেক কিছু হয়, যা হওয়ার কথা থাকে না। ব্যক্তিগত বিষয়গুলো জীবনের অংশ মনে করে জীবনের সঙ্গেই রেখে দেওয়া ভালো।

আমাকে আমার সব ভক্ত আমার কাজ দিয়ে চেনেন, আমি আমার কাজ নিয়েই থাকতে চাই, বাঁচতে চাই সবার মাঝে। কী হবে ব্যক্তিজীবনের গল্প জনে জনে বলে? অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে আমি কখনই আগ্রহী না যেমন ঠিক তেমন আমার ব্যক্তিগত জীবনও কারো সঙ্গে খুব একটা শেয়ার করা আমার বৈশিষ্ট না। তবে সময়ের কারণে আজ আপনাদের জানাতে হচ্ছে। জীবন তার নিজের গতিতে চলে। সময় কারও নিজের ইচ্ছায় চলে না। সময় খুব খেয়ালি। জীবন সময় কখন কাকে কোথায় নিয়ে ফেলে বোঝা মুশকিল। অনেক বছর একসঙ্গে থেকে, থাকার চেষ্টা করে অবশেষে হার মানতে হয়েছে আমার ও চাঁদনীর। আমরা পারিনি আমাদের সংসার নিয়ে বাকি জীবন কাটাতে। কোনো অভিযোগ কিংবা অসম্মান আমার চাঁদনীর প্রতি নেই এমনকি চাঁদনীরও আমার প্রতি কোনো অসম্মানবোধ আছে বলে মনে করি না, যা হয়েছে তা ভাগ্যের লিখন মনে করি। ২০১৭ সালের ৯ই অক্টোবর আমাদের ডিভোর্সের আইনি প্রক্রিয়া শুরু হয়। আর শেষ হয় গত ৯ই জানুয়ারিতে বিবাহের সমাপ্তিতে। আর আমরা আলাদা ছিলাম তা-ও এক বছরের একটু বেশি সময় ধরে।

Share Button

     এ জাতীয় আরো খবর