May 20, 2024, 7:40 pm

সংবাদ শিরোনাম
পটুয়াখালীতে মাসব্যাপী তাঁত শিল্প মেলা শুরু হয়েছে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ৩ লক্ষ মানুষের ভাগ্য পরিবর্তনের প্রতিশ্রুতি -বিশিষ্ট সাংবাদিক আতিকের রংপুর খামার মোড়ে প্রবাসীর বাসায় হামলার চেষ্টা, আতংকে ভুক্তভোগী পরিবার ইসলামপুরে যমুনা পাড়ের হত দরিদ্রদের মাঝে বকনা গরু বিতরণ কক্সবাজার র‍্যাব-১৫ অভিযানে ৭ লক্ষ ইয়াবাসহ আটক ৪ ভোটারদের ভোট কেন্দ্রে যাবার সময় বাধা দিলে ৯৯৯ জানালেই নেওয়া হবে ব্যবস্থা শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

কুড়িগ্রামে হারিয়ে যাওয়া ১০৮টি মোবাইল ফোন উদ্ধার করল পুলিশ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের বিভিন্ন থানায় এক মাসে হারিয়ে যাওয়া ১০৮টি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।
পরে মুল মালিকদের ঢেকে সংশ্লিষ্ট থানা পুলিশ  মোবাইল ফোনগুলো হস্তান্তর করে।
পুলিশ জানায়, ১০৮টি স্মার্ট ফোন হারানোর অভিযোগের প্রেক্ষিতে গত ডিসেম্বর মাসে কুড়িগ্রাম সদর থানায় ৫৫টি, রাজারহাট থানায় ১টি, ফুলবাড়ী থানায় ১৭টি, নাগেশ্বরী থানায় ৪টি ও রৌমারী থানায় ৩১টি মোবাইল উদ্ধার করা হয়েছে। পরে মূল মালিকদের ঢেকে প্রদান করা হয়েছে।
সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের পুরাতন বাস স্টান্ড এলাকার রমিজ মিয়া বলেন, আমার একটি স্মার্ট ফোন গত নভেম্বর মাসে হারিয়ে যায়। পরে আমি সদর থানায় অভিযোগ দিলে ডিসেম্বর মাসে উদ্ধার করে পুলিশ। পরে আমাকে ঢেকে ফোনটি দেওয়া হয়েছে। ফোনটি পেয়ে আমার অনেক উপকার হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার জানান, আমরা গত মাসে সদর থানায় ৫৫টি হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেছি। এরকম অভিযোগ পেলে গুরুত্বসহকারে দেখছি আমরা।
এবিষয়ে কুড়িগ্রাম পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই আন্তরিক সেবা অব্যাহত থাকবে।
Share Button

     এ জাতীয় আরো খবর