October 6, 2024, 10:18 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

কামারখন্দ উপজেলার ইউপি নির্বাচনে ৪টি ইউনিয়নের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

কামারখন্দ উপজেলার ইউপি নির্বাচনে ভদ্রঘাট, ঝাঐল, জামতৈল ও রায়দৌলতপুর ইউনিয়নের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। প্রতীক বরাদ্দকে কেন্দ্র করে পুরো উপজেলা পরিষদ চত্ত্বর এলাকা উৎসবের আমেজ বিরাজ করে। নির্বাচনে অংশ নেওয়া প্রার্থী, তাদের কর্মী-সমর্থক ও রাজনৈতিক দলের কর্মীদের উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে পুরো উপজেলা চত্ত্বর ।

সকাল ১০টা থেকে আসন্ন ইউপি নির্বাচনে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও উপজেলা নির্বাচন অফিস এলাকায় ভিড় জমে ওঠে। পরে ৪টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ এর ৪ জন স্বতন্ত্র প্রার্থী ১২ জন কে নির্ধারিত প্রতীকসহ মোট ১৬ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

একই সময় ৪টি ইউনিয়নের সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে প্রতিদ্বন্দ্বী ২৩০ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। আর চেয়ারম্যানসহ সাধারণ ও সংরক্ষিত আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে যেসব প্রতীক চেয়ে একাধিক প্রার্থী আবেদন করেছেন, তাঁদের মধ্যে লটারির মাধ্যমে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম আব্দুর রহিম বিষয়টি নিশ্চিত করে বলেন, ২নং ঝাঐল ইউনিয়নের চেয়ারম্যান পদে কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেন আওয়ামীলীগের আলতাফ হোসেন ঠান্ডু।

Share Button

     এ জাতীয় আরো খবর