July 5, 2024, 1:43 pm

সংবাদ শিরোনাম
রংপুর মিঠাপুকুরে সেফটিক ট্যাংকে পড়ে তিনজনের মর্মান্তিক মৃত্যু অনুমোদনহীন বৃক্ষ মেলার নামে চলছে বিনোদন ও বানিজ্য মেলা।অবৈধ ভাবে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা কুলাউড়ার রাবেয়া প্রাথমিকের বন্যার্তদের মাঝে বিএনপির ফ্রি ঔষধ বিতরণ মানবিক কাজে জামায়াতে ইসলামী সব সময় জনগণের পাশে আছে –এডঃ এহসানুল মাহবুব জুবায়ের শার্শায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ইউপি সদস্যকে জরিমানা রংপুর বিভাগে ৩য় ও ৪র্থ ধাপের উপজেলা পরিষদে নির্বাচিতদের শপথ গ্রহণ নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে! ফরিদপুরের নগরকান্দা এলাকায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক আসামি সোহান শেখ’কে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জয়ন্তী আইডিয়াল ল্যাবঃ মাধ্যমিক বিদ্যালয়ের ঐতিহ্য রক্ষায় সংবাদ সম্মেলন পটুয়াখালীতে ধরা পড়ল ৪ ফুট দৈর্ঘ্যের রাসেলস ভাইপার

নামঞ্জুর মিলার স্বামীর জামিন আবেদন

নামঞ্জুর মিলার স্বামীর জামিন আবেদন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মারধর ও যৌতুকের অভিযোগে দায়ের করা মামলায় সংগীত তারকা মিলার স্বামী পারভেজ সানজারির জামিন আবেদন ফের নামঞ্জুর করেছেন আদালত। গত ৫ই অক্টোবর রাতে পারভেজ সানজারিকে গ্রেপ্তার করা হয়।

পর দিন শুক্রবার রিমান্ড চেয়ে আসামিকে আদালতে পাঠানো হয়। কিন্তু আদালত রিমান্ড না দিয়ে আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। চার দিন পর গতকাল সোমবার আবার জামিন আবেদন করা হলে ঢাকা মহানগর হাকিম জিয়ারুল ইসলাম শুনানি শেষে তা নামঞ্জুর করেন। পারভেজ সানজারিরের পক্ষে জামিনের আবেদন করেন তার আইনজীবী শামীম আহাম্মদ। রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জামিনের বিরোধিতা করেন।

প্রসঙ্গত রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে ৫ই অক্টোবর মিলা ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার নম্বর ৪(১০)২০১৭। নারী নির্যাতন দমন আইনে ১১ (খ) ও ১১ (গ) এবং ৫০৬ ধারায় মামলা হয়েছে। এদিন রাতেই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ।

এদিকে এ ঘটনার পর মিলা এক ফেসবুক স্ট্যাটাসে স্বামী পারভেজ সানজিরের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানান। তিনি বলেন,  আমি ডিভোর্সে যাচ্ছি। আমরা ১০ বছর সম্পর্কের পর বিয়ে করেছিলাম। কিন্তু মাত্র ১৩ দিনের মাথায় আমি জানতে পারি, তার একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে। আমাদের প্রেমের সময়গুলোতে সে ক্রমাগত আমার সঙ্গে প্রতারণা করেছে। এমনকি আমাদের বিয়ের পরও একাধিক নারীর সঙ্গে প্রতারণা করেছে। ১০ বছরের সম্পর্কের পর জীবনসঙ্গী হিসেবে থাকতে গিয়ে আমি তার বিশ্বাসঘাতকতার প্রমাণ পেলাম। আমি তার কাছ থেকে শুধু মানসিক নির্যাতনই নয়, মাঝে মাঝে শারীরিক নির্যাতনেরও শিকার হয়েছি।

পপ গায়িকা মিলা ১০ বছর প্রেমের পর চলতি বছরের ১২ মে পারিবারিকভাবে পারভেজ সানজারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। পারভেজ সানজারি একজন পাইলট। বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইন্সে পাইলট হিসেবে কর্মরত আছেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর