May 29, 2024, 1:54 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

নওগাঁয় তুচ্ছ ঘটনায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

নওগাঁয় তুচ্ছ ঘটনায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ডিটেকটিভ নিউজ ডেস্ক

নওগাঁ সদর উপজেলায় মাঠে গরু বাঁধাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার উপজেলার শেখপুরা উত্তরপাড়া গ্রাম থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে সদর থানার ওসি তোরিকুল ইসলাম জানান। নিহত আবদুস সালাম (৬৫) ওই গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি তোরিকুল বলেন, গরু বাঁধাকে কেন্দ্র করে গত শনিবার সন্ধ্যায় আবদুস সালামের সঙ্গে বোয়ালিয়া মাদ্রাসাপাড়া গ্রামের আসলাম আলীর ঝগড়া বাঁধে। একপর্যায়ে সালামকে এলোপাতাড়ি কিল ঘুষি মেরে আহত করে আসলাম। রাতে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায় বলে জানান তিনি। সালামের মৃত্যুর সংবাদ পেয়ে আসলাম আলী পালিয়ে গেছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

Share Button

     এ জাতীয় আরো খবর