October 8, 2024, 5:34 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

ক্ষমতা হস্তান্তর করে জনপ্রিয়তা যাচাইয়ের আহ্বান ফখরুলের

ডিটেকটিভ ডেস্কঃঃ

 

জনগণের কাছে ক্ষমতা হস্তান্তর করে জনপ্রিয়তা যাচাই করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবে এগ্রিকালচারিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশের আয়োজনে কোভিডের চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশের কৃষি সেক্টরের কৌশল শীর্ষক আলোচনা সভায় বিএনপির মহাসচিব এ আহ্বান জানান। এসময় তিনি অভিযোগ করে বলেন, গায়ের জোরে ক্ষমতায় রয়েছে সরকার।

তিনি বলেন, বিএনপি নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতিদিনের বক্তব্যই প্রমাণ করে বিএনপি অনেক শক্তিশালী একটি রাজনৈতিক দল। বাংলাদেশকে একটি পরনির্ভরশীল অর্থনৈতিক রাষ্ট্রে পরিণত করতে সরকার অর্থনীতির ভিত ভেঙে দিয়েছে বলেও মন্তব্য করেন বিএনপির মহাসচিব।

Share Button

     এ জাতীয় আরো খবর