October 9, 2024, 8:18 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

করোনা মোকাবিলায় কাউন্সিলর প্রার্থী রাসেদুল ইসলামের ত্রাণ বিতরণ অব্যাহত

হুমায়ুন কবীর হীরু,ডবলমুরিং (চট্টগ্রাম)  প্রতিনিধিঃ

 

প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই নানাভাবে কাজ করে যাচ্ছেন চট্টগ্রাম ২৪ নং তরুণ কাউন্সিলর প্রার্থী রাসেদুল ইসলাম। করোনা ভাইরাস প্রতিরোধে তার সংশ্লিষ্ট ওয়ার্ডবাসীকে নানাভাবে সচেতন করে যাচ্ছেন তিনি। প্রতিদিনই সকাল থেকে শুরু করে গভীর রাত অবধি নানা কর্মসূচিকে কেন্দ্র করে ওয়ার্ডবাসীর দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন এই সেবক।
তারই ধারাবাহিকতায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২৪নং কাউন্সিলর প্রার্থী রাসেদুল ইসলাম তার ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণ কর্মসূচিও অব্যাহত রেখেছেন। প্রতিদিনই তার সংশ্লিষ্ট এলাকার বিভিন্ন জায়গায় অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করে আসছেন তিনি। গতকাল মহুরি পাড়া, পান ওয়ালা পাড়া, সবুজ বাগ, দাইয়া পাড়া, মিস্ত্রী পাড়া সহ ভিবিন্ন এলাকায় রোজার ইফতার,সেহেরী সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেন।
এ বিষয়ে রাসেদুল ইসলাম বলেন, যতক্ষণ সুস্থ্য আছি ততক্ষণ নাগরিক সেবা দিয়ে যাব। আমাদের সমাজে অনেকেই আছেন যারা লকডাউনে বিপাকে পড়ে গেছেন। তারা না পারছে মুখ ফুটে কিছু বলতে না পারছে লকডাউন ভেঙ্গে কাজে বের হতে। তাদেরকে খুঁজে খুঁজে বের করে সাহায্য করার চেষ্টা করে যাচ্ছি। আমি আমার নিজ দায়িত্ববোধ থেকেই মানুষের জন্য কাজ করে যাচ্ছি।
তিনি আরও বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় দয়া করে আপনারা সবাই ঘরে থাকুন। সরাকারী নির্দেশ মেনে চলুন। যদি দেশকে ভালোবাসেন, দেশের মানুষকে ভালোবাসেন, আপনার পরিবারকে ভালোবাসেন তাহলে দয়া করে ঘরে থাকুন। আমরা আপনাদের পাশে আছি। আল্লাহ এই প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে সবাইকে রক্ষা করুক।

প্রাইভেট ডিটেকটিভ/১৭ মে ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর