October 8, 2024, 2:23 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

প্রথম ফিল্ম নিয়ে নার্ভাস টয়া

প্রথম ফিল্ম নিয়ে নার্ভাস টয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘আমি খুব নার্ভাস। যেহেতু প্রথম ফিল্ম তাই কেমন হয়েছে বুঝতে পারছি না। দর্শকরাই বা কীভাবে নেবেন। তবে আমার বিশ্বাস সবার ভালো লাগবে’।

উচ্ছ্বাস, আত্মবিশ্বাস ও মনের মধ্যে কিছুটা ভয় নিয়েই কাছে এমন অনুভূতি প্রকাশ করেন লাক্স তারকা মুমতাহিনা চৌধুরী টয়া। আলোচিত এই অভিনেত্রীকে প্রথম দেখা যাবে বড় পর্দায়।

অভিষেক ছবির নাম ‘বেঙ্গলি বিউটি’। পরিচালনা করছেন প্রবাসী বাংলাদেশি রাহশান নূর। ভালোবাসা দিবস উপলক্ষে ছবিটি আসছে বছর ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

শনিবার টয়া  বলেন, গতানুগতিক ছবির চেয়ে ‘বেঙ্গলি বিউটি’ আলাদা। পুরনো দিনের সুন্দর একটি প্রেমের গল্পের ছবি এটি।

শুক্রবার ছবিটির একটি টিজার মুক্তি পেয়েছে অনলাইনে। সেখানে সত্তর দশকের বাঙালি রমণীর বেশে হাজির হয়েছেন ‘লোকাল বাস’ খ্যাত এই অভিনেত্রী। আর এর কারণ জানালেন রাহশান নূর।  তিনি বলেন, আমাদের ছবির প্রেক্ষাপট সত্তর দশক ঘিরে। তখন মানুষের প্রেম, বাঙালি রমণীরা কীভাবে সাজতো তা দেখানো হয়েছে।

প্রবাসী এই বাঙালি নির্মাতা এর আগে দুইটি ছবি পরিচালনা করেছেন যা হলিউড ও বলিউডে মুক্তি পায়। তবে এই প্রথম তিনি বাংলাদেশের ছবি নির্মাণ করছেন। মাতৃভাষায় ছবি নির্মাণ করতে পেরে বেশ উচ্ছ্বসিত। টয়ার বিপরীতে তিনি নিজেই অভিনয় করেছেন।

চরিত্র প্রসঙ্গে টয়া বলেন, সত্তর দশকের একজন মেডিকেল ছাত্রীর চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন। এই চরিত্রে নিজেকে তৈরি করতে তখনকার বহু ছবি দেখতে হয়েছে। তখনকার মেয়েরা কী ধরনের পোশাক পরতেন, কীভাবে কথা বলতেন সব আয়ত্ত করেছি।

২০১২ সালে টয়ার মিডিয়ায় পথ চলা শুরু হলেও একটি মাত্র ছবিতে দর্শক পাচ্ছেন। কারণ তিনি গতানুগতিক যেমন ছবি হয়, তেমন ছবি করতে চান না। তবে মনের মতো ছবি পেলে চলচ্চিত্রে নিয়মিত হওয়ার আশা মুমতাহিনা টয়ার।

Share Button

     এ জাতীয় আরো খবর