October 8, 2024, 12:23 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

কথা বলবো না মিউজিক ভিডিও নিয়ে: এভ্রিল

কথা বলবো না মিউজিক ভিডিও নিয়ে: এভ্রিল

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সম্প্রতি অনলাইনে প্রকাশ পেয়েছে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মধ্যদিয়ে আলোচনায় আসা জান্নাতুল নাঈম এভ্রিল’র একটি মিউজিক ভিডিও।

‘রূপালি আঁচল’ শিরোনামের এই ভিডিওটি অনলাইনে প্রকাশ পেয়েছে।

মিউজিক ভিডিওটি সম্পর্কে শুক্রবার (০৮ ডিসেম্বর) বাংলানিউজ থেকে এভ্রিল সঙ্গে যোগাযোগ করা হলে এই বিষয়ে তিনি কোনো মন্তব্য করতে রাজি হলেন না। তিনি বলেন, এই মিউজিক ভিডিও’র প্রসঙ্গে আমি কোনো কথা বলবো না।

এর কারণ জানতে চাইলে এভ্রিল বলেন, মিউজিক ভিডিওটির শ্যুটিং হয় চলতি বছর জুন মাসে। মানে আমি মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় আসার আগে।

তখন আমাকে বলা হয়েছিল এই ভিডিও’র সঙ্গে জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির একটি গান ব্যবহার হবে। কিন্তু মুক্তির পর দেখি এতে অন্য শিল্পীর গান! এর জন্য আমার মন খারাপ।

এভ্রিল’র মিউজিক ভিডিওর দৃশ্য, (ছবি: সংগৃহীত)‘রূপালি আঁচল’ মিউজিক ভিডিও নিয়ে এভ্রিল কোনো রকম প্রচারও করবেন না বলে জানান। এই মিউজিক ভিডিওটির গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী ঐশী। নির্মাণ করেছেন ইশতিয়াক আহমেদ। প্রদীপ সাহার কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ।

সংগীত আয়োজনে ছিলেন ইমন চৌধুরী। অন্যদিকে এতে মডেল হিসেবে এভ্রিলের সঙ্গে জুটি বেঁধেছেন রকিব। প্রকাশ পেয়েছে সিএমভি’র ব্যানারে।

 

Share Button

     এ জাতীয় আরো খবর