October 8, 2024, 12:24 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

আরও বেশি খোলামেলা রুপে…

আরও বেশি খোলামেলা রুপে…

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি বছর ‘এ জেন্টলম্যান’ এবং ‘জুড়-য়া-২’ ছবিতে অভিনয় করে সারা বছর জুড়েই আলোচনায় ছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। বিশেষ করে কদিন আগেই তার অভিনীত ‘জুড়-য়া-২’ ছবিটির মাধ্যমে নতুন করে আলোচনায় আসেন এ অভিনেত্রী।

ছবিতে তার অভিনয় যেমন প্রশংসিত হয়েছে তেমনি তার আবেদনময়ী উপস্থাপনাও নজর কেড়েছে সবার। সব মিলিয়ে ছবির আরেক অভিনেত্রী তাপসী পান্নুর সঙ্গে পাল্লা দিয়ে যেন ছবিতে খোলামেলা হওয়ার প্রতিযোগীতায় নেমেছিলেন জ্যাকুলিন।

তবে নতুন খবর হলো নতুন ছবিতে আরও বেশি খোলামেলা রুপে দেখা যাবে এ অভিনেত্রীকে। বর্তমানে তিনি ‘রেস-৩’ ছবির শুটিং করছেন।

রেমো ডিসুজা পরিচালিত এ ছবিতে তার নায়ক সালমান খান। ছবিতে আরও রয়েছেন ববি দেওল, ডেইজি শাহ, পুজা হেজ প্রমুখ। ছবিটি ঘোষণার পর থেকেই রয়েছে বেশ আলোচনায়। কারণ এর আগের দুটি কিস্তিতে অভিনয় করেছিলেন সাইফ আলী খান ও জন আব্রাহাম।

এবার প্রথমবারের মতো প্রধান চরিত্রে অভিনয় করছেন সালমান। ছবিটি নিয়ে দারুণ উত্তেজিত জ্যাকুলিনও। তিনি বলেছেন, এটি আমার ক্যারিয়ারের অন্যতম একটি ছবি হতে চলেছে।

কারণ সালমানের সঙ্গে অভিনয় করা সব সময় অন্যরকম অনুভূতি ও অভিজ্ঞতার বিষয়। আমি এটা উপভোগ করছি।

Share Button

     এ জাতীয় আরো খবর