October 7, 2024, 10:34 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

‘টাইগার জিন্দা হ্যায়’-এর প্রচারে কাঁদলেন ক্যাটরিনা

‘টাইগার জিন্দা হ্যায়’-এর প্রচারে কাঁদলেন ক্যাটরিনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটির মুক্তির দিন ঘনিয়ে আসছে। তাই বেশ জোরেশোরেই এর প্রচারে নেমেছেন ছবিটির কেন্দ্রীয় দুই চরিত্র সালমান খান ও ক্যাটরিনা কাইফ। প্রচারের অংশ হিসেবে সম্প্রতি রেমো ডি সুজা ও টেরেন্স লুইসের নাচের শো ‘ড্যান্স চ্যাম্পিয়ন্স’-এ গিয়েছিলেন সালমান-ক্যাটরিনা।

সেখানে সালমানের ‘তেরে নাম’ (২০০৩) ছবির রোমান্টিক গানের সঙ্গে প্রতিযোগীদের নাচের প্রদর্শনী দেখে আর চোখের জল ধরে রাখতে পারেননি ক্যাটরিনা।

মুম্বাই মিররের সূত্রের বরাত দিয়ে ডিএনএ ইন্ডিয়া জানায়, সালমান খান ও ভূমিকা চাওলা অভিনীত ব্যর্থ প্রেমের ছবি ‘তেরে নাম’-এর রোমান্টিক গানের সঙ্গে প্রতিযোগীদের নাচ দেখে আবেগআপ্লুত হয়ে পড়েন ক্যাটরিনা।

শোটির শুটিং চলাকালেই কেঁদে ফেলেন তিনি। ক্যাটরিনার জন্য শোটির শুটিং ১০ মিনিট বন্ধ রাখা হয়। পরে তাঁকে স্বাভাবিক হতে সাহায্য করেন সালমান।

এ ছাড়া ভক্তদের আবদার মেটাতে মঞ্চে নাচ প্রদর্শনও করেন সালমান। গত বছর মুক্তি পাওয়া ‘সুলতান’ ছবির গানের সঙ্গে নাচ প্রদর্শন করতে দেখা যায় তাঁকে। সূত্রটি আরো জানায়, সালমানের সঙ্গে পরে রেমোও যোগ দেন। নাচ শেষে সালমান জানান, সুলতান ছবির নাচের এই মুদ্রাগুলো ঠিকঠাক করে তুলতে তাঁর ১৫-২০ দিন সময় লেগেছিল।

২০১২ সালের ব্লকবাস্টার হিট ‘এক থা টাইগারে’র দ্বিতীয় পর্ব হিসেবে নির্মিত হচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’। প্রথম ছবিটি কবির খান পরিচালনা করলেও এবারের ছবিটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর।

তবে গতবারের মতো এবারও ছবিটির প্রযোজনায় থাকছে যশরাজ ফিল্মস। ছবিটির শুটিং হয়েছে মরক্কো, গ্রিস ও অস্ট্রিয়ায়। বড়দিনকে কেন্দ্র করে চলতি বছরের ২২ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর