October 7, 2024, 10:26 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

গান নিয়ে সরব আসিফ

গান নিয়ে সরব আসিফ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমানে গান নিয়ে বেশ সরব রয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। ‘আগুন’ গানটি দিয়ে বছর শুরু করেছিলেন তিনি। সেই গানটি ব্যাপক সফলতা পায়। এরপর ‘সাদা আর লাল’ এবং ‘কি করে বোঝাই’ গানটির মাধ্যমেও এ বছর নিজের সফলতার ধারাবাহিকতা অব্যাহত রাখেন তিনি।

সর্বশেষ ‘নেই প্রয়োজন’ শীর্ষক গানে অন্যরকম এক আসিফকে খুঁজে পাওয়া গেছে। অডিও তো বটেই ভিডিওটিও যারা দেখেছেন তারাই বলেছেন ‘এক কথায় অসাধারণ’।

কারণ পাগল প্রেমিকরূপে আসিফকে আগে কোনো ভিডিওতে পাওয়া যায়নি। তবে এ পর্যন্তই নয়। আসিফ আকবর গান প্রকাশ করছেন প্রায় প্রতিদিন। আর ঘোষণাও দিচ্ছেন ‘বুলেটিন’ শিরোনামে প্রতিদিন। গত কয়েক দিনে অনেকগুলো গানের ঘোষণা দিয়েছেন তিনি। এর মধ্যে বেশ কিছু গানের কাজ পুরোপুরি সম্পন্ন হয়েছে।

ভিডিওর কাজও চলছে। তবে আসিফ ভক্তদের জন্য নতুন খবর হলো এবার নতুন একটি সিনেমার গানে কণ্ঠ দিলেন এ সংগীত তারকা। ছবির নাম ‘নোলক’। এটি পরিচালনা করছেন রাশেদ রাহা। আর ছবিতে অভিনয় করছেন ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। তার বিপরীতে থাকছেন ববি।

আসিফের গাওয়া এ ছবির গানের শিরোনাম হলো ‘শীতল পাটি’। ‘শীতল পাটির পাতা হাসে, হাতে মাটির হাঁড়ি/ আমন ধানের মাড়াই হাসে, হাসে তাঁতের শাড়ি’- এমন কথার এ গানটি লিখেছেন ফেরারী ফরহাদ। আর সুর ও সংগীতায়োজন করেছেন আহমেদ হুমায়ূন। এরইমধ্যে এ গানটিতে কণ্ঠ দিয়েছেন আসিফ।

গানটিতে ঠোঁট মেলাতে দেখা যাবে শাকিব খানকে। গানটি প্রসঙ্গে আসিফ বলেন, অনেক সুন্দর কথা-সুরের একটি গান। আমার বেশ মনে ধরেছে। আর সেজন্যই গানটি গেয়েছি।

আমার বিশ্বাস শ্রোতাদেরও ভালো লাগবে। নিজের সাম্প্রতিক ব্যস্ততা প্রসঙ্গে আসিফ আকবর বলেন, এখনতো প্রতিদিন গান করছি। শুটিংও হচ্ছে গানগুলোর নিয়মিত।

অনেকটা অসুস্থ হয়ে পড়েছিলাম টানা কাজ করতে গিয়ে। তারপরও কেন যেন টানা কাজ করতেই বেশি ভালো লাগে। শ্রোতারা বেশ ভিন্নধর্মী কিছু গান পাবেন সামনে। আর গানের এই নিয়মিত কাজ চলতেই থাকবে।

Share Button

     এ জাতীয় আরো খবর