October 7, 2024, 8:21 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

ধূমপানকে বিদায় জানাবেন অজয়

ধূমপানকে বিদায় জানাবেন অজয়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বদ অভ্যাস মাঝে মধ্যে মানুষকে অন্যের কাছে অপ্রিয় করে তোলে। আর তা যদি হয় ধূমপান! তাহলে তো কথাই নেই।

বলিউড পাড়ায় ধূমপায়ীদের নিয়ে প্রচুর অভিযোগ। চেন স্মোকার হওয়াতে তাদের ওপর অনেকেই বিরক্ত! সে তালিকায় রয়েছেন অজয় দেবগন। তার ধূমপান নিয়ে আপত্তি শুধু স্ত্রী কাজলের নয়, গোটা বলিউডের।

তবে জানা যায়, ধূমপান ছাড়ার পণ করেছেন ‘দৃশ্যম’ খ্যাত এই তারকা। প্রথম ধাপ হিসেবে বেছে নিয়েছেন ই-সিগারেট। গত কয়েক মাস ধরে তিনি ই-স্মোকিং করছেন। কিছুদিন পর হয়ত একেবারেই ধূমপানকে বিদায় জানাবেন ৪৮ বছর বয়সী এই অভিনেতা।

তবে সিগারেটের প্যাকেটের গায়ে লেখা ‘ধূমপান ক্যান্সারের কারণ’ বাক্যটি এখনও হুঁশ ফেরাতে পারেনি বলিউডের ভাইজান সালমান খানের। ধূমপান ছাড়ার পাত্র তিনি নন।

এদিকে লাভার বয় রণবীর কাপুর রয়েছেন অজয়ের দলে। তিনি বহুদিন ধরে ধূমপান থেকে বিরত থাকার চেষ্টায় মগ্ন। ২০১২ সালে একবার কয়েক মাসের জন্য ধূমপান থেকেও দূরে ছিলেন ‘রাজনীতি’ খ্যাত এই তারকা।

Share Button

     এ জাতীয় আরো খবর