February 22, 2024, 6:23 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

স্ত্রীর মরদেহ দেখতে এসে স্বামীর মৃত্যু

স্ত্রীর মরদেহ দেখতে এসে স্বামীর মৃত্যু

 ডিটেকটিভ নিউজ ডেস্ক
স্ত্রীর মরদেহ দেখতে এসে স্বামীর মৃত্যু

স্ত্রীর মৃত্যু সংবাদ শুনে ঢাকা থেকে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা হন আনোয়ার হোসেন। কিন্তু স্ত্রীর মরদেহ দেখার আগেই বাড়ির পাশে এসে জ্ঞান হারান তিনি। পরে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার। মঙ্গলবার ভোরে কুমিল্লার দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের বামনিশাইর এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার গৃহবধূ রিফা আক্তার পুকুর পাড়ে স্বামী আনোয়ারের সঙ্গে মুঠোফোনে কথা বলছিলেন। এক পর্যায়ে মৃগী রোগে আক্রান্ত হয়ে তিনি পুকুরে পড়ে যান। বাড়ির লোকজন উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে স্ত্রীর মৃত্যু সংবাদ পেয়ে আনোয়ার হোসেন রাতে বাড়ির উদ্দেশে রওনা হন। গভীর রাতে তিনি বাড়ির কাছাকাছি এসে পৌঁছান। এসময় তিনি স্ত্রীর নাম ধরে চিৎকার করতে করতে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে অজ্ঞান অবস্থায় দেবিদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান তিনি। স্ত্রী ও স্বামীর এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে দেবিদ্বার থানার এসআই সাইদুর রহমান জানান, ময়নাতদন্তের জন্য স্বামী-স্ত্রীর মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর