February 29, 2024, 8:10 pm

সংবাদ শিরোনাম
উখিয়ায় চাঞ্চল্যকর হত্যাকান্ডের আসামী ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার কক্সবাজারে আগুনে ২১ দোকান পুড়ে ছাই ইসলামপুরে বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের মাঝে ধর্মমন্ত্রী চেক বিতরণ কুড়িগ্রামে ১৫ নারী কৃষককে দেড় লক্ষ টাকা বিতরণ রংপুরে গঙ্গাচড়ায় পাটচাষিদের প্রশিক্ষণ প্রদান রংপুরে মৌবন হোটেল এন্ড রেস্টুরেন্টে অসন্তোষজনক পরিবেশের কারণে জরিমানা আদায় র‍্যাব-৫, রাজশাহীর অভিযানে বাঘায় ০১ টি বিদেশী পিস্তল গুলি ও ম্যাকজিন উদ্ধার’ ০১ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার আন্তর্জাতিক সংস্থার ২৪ জন মিশন প্রধানসহ ৩৪ জন কূটনীতিক কক্সবাজারে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে বছর পেরিয়ে সিজার বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সোনার মানুষ দরকার-ধর্মমন্ত্রী

সারিয়াকান্দিতে অগ্নিদগ্ধ পরিবারের মাঝে চেক প্রদান করলেন-ইউএনও

সুমন কুমার সাহা,সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার সারিয়াকান্দিতে ফুলবাড়ি ইউনিয়নের ফুলবাড়ি নয়াপাড়া গ্রামের সম্প্রতি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে ২৫ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে বগুড়া জেলা প্রশাসকের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ তৌহিদুর রহমান এই অনুদানের চেক প্রদান করেন। জানা গেছে, এর আগেও ক্ষতিগ্রস্ত পরিবারের বাদশা মিয়াকে (৫০) কে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আরো ৯ হাজার টাকা, ৩ বস্তা শুকনা খাবার, ৩ বান্ডিল ঢেউটিন সহায়তা দিয়েছিলেন।
   উল্লেখ্য ওই গ্রামের মৃত হাবিবর রহমান প্রামানিকের ছেলে একটি মাত্র টিনের ঘর ছিলো। সেই ঘরেই থাকা, খাওয়া ,রান্না -বান্না সহ গবাদি পশুর সাথে একই ঘরে বসবাস করতেন।
  সম্প্রতি তিন দিনের লাগাতার বৃষ্টিবাদল দিনে ওই ঘরে রান্নাবান্না শেষে অসাবধান বশত চুলা থেকে ঘরে আগুন লেগে যায়। এই সময় বাদশা মিয়ার মেয়ে সুমি আক্তার (৯) ঘরেই ছিলো।
   প্রতিবেশীরা ঘরে আগুন নেভানোর পর চকির নিঢে থেকে অগ্নিদগ্ধ অবস্থায় সুমিকে উদ্ধার করেন। পরে সুমি আক্তারকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করান।
  পরদিন সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এঘটনা উপজেলা প্রশাসনের দৃষ্টিগোচর হলে ক্ষতিগ্রস্ত বাদশা মিয়া কে ওই পরিমাণ সহায়তা প্রদান করেন।
এতে অনুদানের চেক  ও খাদ সহায়তা পেয়ে বাদশা মিয়া ও তার মা তাসলি বেগম (৭০) আবেগ আপ্লুত হয়ে বলেন আল্লাহতালা আপনাদের যেন মঙ্গল করেন ।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর