July 27, 2024, 9:24 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

ভক্তের সংখ্যা ৭০ লাখের বেশি…

ভক্তের সংখ্যা ৭০ লাখের বেশি…

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

দেশীয় চলচ্চিত্রে অল্প সময়ে জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় জায়গা করে নিয়েছেন নুসরাত ফারিয়া। জনপ্রিয়তার পাশাপাশি বর্তমানে তার ভক্তের সংখ্যাও কম নয়। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করার কারণে দুই দেশেই রয়েছে তার অসংখ্য ভক্ত। শেষ খবর পাওয়া পর্যন্ত বর্তমানে তার ভক্তের সংখ্যা ৭০ লাখ ৮০ হাজার ৩৫০। গতকাল নুসরাত ফারিয়া বলেন, এটা সত্যিই আমার জন্য ভালো লাগার সংবাদ। ভক্তদের জন্যই কাজ করে যাচ্ছি আমি।

সামনেও কাজ করে যাব। আমি আমার ভক্তদের অনেক ভালোবাসি। আর আমার ক্যারিয়ারের বয়স বেশি সময়ের নয়। অল্প সময়ে এত ভক্ত পাওয়া সত্যিই আনন্দের। ‘ইন্সপেক্টর নটি. কে’ ছবির কাজে গতকাল ভারতে গেছেন ফারিয়া। যাওয়ার আগে নিজের ফ্যান পেজ নিয়ে কথা বলেন তিনি। ২০১৫ সালে ‘আশিকি’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় নুসরাত ফারিয়ার। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন কলকাতার অভিনেতা অঙ্কুশ। আর সবশেষ কলকাতার অভিনেতা জিৎ-এর বিপরীতে ‘বস টু’ ছবিটি মুক্তি পায় তার। এর আগে ‘বাদশা দ্য ডন’ ছবিতে একসঙ্গে কাজ করেন তারা। এবার এই জুটির তৃতীয় ছবির নাম ‘ইন্সপেক্টর নটি. কে’। এ ছবির বাকি কাজ শেষ করার জন্য বর্তমানে কলকাতায় অবস্থান করছেন এ অভিনেত্রী। ছবিটি পরিচালনা করেছেন অশোক পতি। ১৭ই নভেম্বর পর্যন্ত ভারতে এ ছবির শুটিং করবেন ফারিয়া। নতুন বছরে এ ছবি মুক্তি পাবে। ছবিটি নিয়ে বেশ আশাবাদী এ অভিনেত্রী। এ পর্যন্ত ‘আশিকি’, ‘হিরো ৪২০’, ধেৎতেরিকি’, ‘প্রেমী ও প্রেমী’, ‘বস টু’ নামের ছবিগুলো মুক্তি পেয়েছে তার। ‘ইন্সপেক্টর নটি কে’ নামের নতুন এ ছবিতে পুলিশ চরিত্রে দেখা যাবে ফারিয়াকে। এদিকে এ ছবিতে তার চরিত্রের নাম সামিরা। আর নতুন এ ছবিতে নাচ, গান, সংলাপ সবকিছুতেই দর্শকরা নতুনত্ব দেখতে পাবেন বলে জানিয়েছেন ফারিয়া। ছবিটি প্রযোজনা করছে জিতের নিজস্ব প্রযোজনা সংস্থা জিৎ ফিল্মওয়ার্কস ও ওয়ালজেন মিডিয়া।

Share Button

     এ জাতীয় আরো খবর