July 25, 2024, 8:33 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

অনলাইন ভোটে প্রথম স্থানে জেসিয়া

অনলাইন ভোটে প্রথম স্থানে জেসিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

১৮ নভেম্বর চীনের সানাইয়া সিটি এরেনায় অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’র চূড়ান্তপর্ব। যেখানে ঘোষণা করা হবে বিশ্বের সেরা সুন্দরীর নাম। বিশ্বের ১২০টি দেশ থেকে আসা সুন্দরীরা অংশ নিয়েছেন এই প্রতিযোগিতায়। বাংলাদেশের হয়ে প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ বিজয়ী জেসিয়া ইসলাম। এই প্রতিযোগিতায় মিস ওয়ার্ল্ড আয়োজক কমিটির নির্বাচন প্রক্রিয়ার পাশাপাশি ‘দ্য গ্রেট প্যাজেন্ট কমিউনিটি ডট কম’ নামক একটি অনলাইন সংস্থা গণভোটের আয়োজন করেছে। সেখানে বিশ্বের যে কোনো প্রান্ত্ম থেকে যে কেউ অংশ নিয়ে নিজের পছন্দের সুন্দরীকে ভোট দিতে পারবেন। এই গণভোটে অংশগ্রহণ করতে পারবেন যে কেউ, ভোট দেওয়া যাবে যত খুশি তত।

এই অনলাইন সংস্থাটি হলো যঃঃঢ়ং://ঃযবমৎবধঃঢ়ধমবধহঃপড়সসঁহরঃু.পড়স/২০১৭/১০/০৪/াড়ঃব-সরংং-ড়িৎষফ-২০১৭-রিহ/ এরইমধ্যে অনলাইন ভোটে বাংলাদেশ প্রথম অবস্থানে চলে এসেছে। আর সে বিবেচনায় দর্শকদের ভোটে এগিয়ে আছেন জেসিয়া।

অন্যদিকে ২ নভেম্বর চীনের শিমেলং ওশানে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৭তম আসরের প্রতিযোগীরা দলবেঁধে তিন কিলোমিটার পথ হেঁটেছেন। তাদের প্যারেড দেখতে জড়ো হয় হাজার হাজার দর্শক। প্যারেডের জন্য আয়োজকরা ১২০ প্রতিযোগীকে ভাগ করে দেন মহাদেশ অনুযায়ী। স্বাভাবিকভাবে এশিয়া দলে ছিলেন জেসিয়া। তারা প্রত্যেকে পরেছিলেন নিজ ঐতিহ্যবাহী পোশাক।

বুধবার রাতে নিয়ম অনুযায়ী চীনের এক হোটেলে মিস ওয়ার্ল্ডের ‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ অংশ নিয়েছিলেন জেসিয়া। ‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ প্রাপ্ত ফল থেকে খুঁজে নেয়া হবে শীর্ষ ৪০ প্রতিযোগীকে। ১২০ দেশের প্রতিযোগীকে মোট ২০টি দলে ভাগ করা হয়েছে। জেসিয়া আছেন গ্রম্নপ সিক্সে। এখানে তার প্রতিদ্বন্দ্বী ব্রাজিল, দক্ষিণ আফ্রিকা, কানাডা, ইথিওপিয়া ও বটসওয়ানার সুন্দরীরা।

কে কোনো গ্রম্নপে থাকবেন তা নির্ধারিত হয়েছে ৩১ অক্টোবর চীনের ওভারসিস চাইনিজ টাউন ইস্ট শেনজেনে ড্রয়ের মাধ্যমে। এবারই প্রথম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় যুক্ত হয়েছে এই বিভাগ। এই বিভাগের ফল থেকেই চূড়ান্ত্ম হবে শীর্ষ ৪০ প্রতিযোগী। তাদের বলা হবে ‘ফাইনাল ফোর্টি’।

Share Button

     এ জাতীয় আরো খবর