May 20, 2024, 8:29 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

অনলাইন ভোটে প্রথম স্থানে জেসিয়া

অনলাইন ভোটে প্রথম স্থানে জেসিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

১৮ নভেম্বর চীনের সানাইয়া সিটি এরেনায় অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’র চূড়ান্তপর্ব। যেখানে ঘোষণা করা হবে বিশ্বের সেরা সুন্দরীর নাম। বিশ্বের ১২০টি দেশ থেকে আসা সুন্দরীরা অংশ নিয়েছেন এই প্রতিযোগিতায়। বাংলাদেশের হয়ে প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ বিজয়ী জেসিয়া ইসলাম। এই প্রতিযোগিতায় মিস ওয়ার্ল্ড আয়োজক কমিটির নির্বাচন প্রক্রিয়ার পাশাপাশি ‘দ্য গ্রেট প্যাজেন্ট কমিউনিটি ডট কম’ নামক একটি অনলাইন সংস্থা গণভোটের আয়োজন করেছে। সেখানে বিশ্বের যে কোনো প্রান্ত্ম থেকে যে কেউ অংশ নিয়ে নিজের পছন্দের সুন্দরীকে ভোট দিতে পারবেন। এই গণভোটে অংশগ্রহণ করতে পারবেন যে কেউ, ভোট দেওয়া যাবে যত খুশি তত।

এই অনলাইন সংস্থাটি হলো যঃঃঢ়ং://ঃযবমৎবধঃঢ়ধমবধহঃপড়সসঁহরঃু.পড়স/২০১৭/১০/০৪/াড়ঃব-সরংং-ড়িৎষফ-২০১৭-রিহ/ এরইমধ্যে অনলাইন ভোটে বাংলাদেশ প্রথম অবস্থানে চলে এসেছে। আর সে বিবেচনায় দর্শকদের ভোটে এগিয়ে আছেন জেসিয়া।

অন্যদিকে ২ নভেম্বর চীনের শিমেলং ওশানে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৬৭তম আসরের প্রতিযোগীরা দলবেঁধে তিন কিলোমিটার পথ হেঁটেছেন। তাদের প্যারেড দেখতে জড়ো হয় হাজার হাজার দর্শক। প্যারেডের জন্য আয়োজকরা ১২০ প্রতিযোগীকে ভাগ করে দেন মহাদেশ অনুযায়ী। স্বাভাবিকভাবে এশিয়া দলে ছিলেন জেসিয়া। তারা প্রত্যেকে পরেছিলেন নিজ ঐতিহ্যবাহী পোশাক।

বুধবার রাতে নিয়ম অনুযায়ী চীনের এক হোটেলে মিস ওয়ার্ল্ডের ‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ অংশ নিয়েছিলেন জেসিয়া। ‘হেড টু হেড চ্যালেঞ্জ’-এ প্রাপ্ত ফল থেকে খুঁজে নেয়া হবে শীর্ষ ৪০ প্রতিযোগীকে। ১২০ দেশের প্রতিযোগীকে মোট ২০টি দলে ভাগ করা হয়েছে। জেসিয়া আছেন গ্রম্নপ সিক্সে। এখানে তার প্রতিদ্বন্দ্বী ব্রাজিল, দক্ষিণ আফ্রিকা, কানাডা, ইথিওপিয়া ও বটসওয়ানার সুন্দরীরা।

কে কোনো গ্রম্নপে থাকবেন তা নির্ধারিত হয়েছে ৩১ অক্টোবর চীনের ওভারসিস চাইনিজ টাউন ইস্ট শেনজেনে ড্রয়ের মাধ্যমে। এবারই প্রথম বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় যুক্ত হয়েছে এই বিভাগ। এই বিভাগের ফল থেকেই চূড়ান্ত্ম হবে শীর্ষ ৪০ প্রতিযোগী। তাদের বলা হবে ‘ফাইনাল ফোর্টি’।

Share Button

     এ জাতীয় আরো খবর