May 26, 2024, 4:58 am

সংবাদ শিরোনাম
মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিল সহ এক নারী আটক পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু এন এস আই পরিচয় দিয়ে এন এস আই এ চাকরির মিথ্যা প্রলোভনে মোটা অংকের টাকা আত্মসাৎ আটক দুই পটুয়াখালীতে প্রতিমা ভাঙচুর ও স্বর্ণের চোখ চুরি মামলার প্রধান আসামি গ্রেফতার আদমদীঘিতে হেলমেট নেই, জ্বালানি নেই কার্যক্রম শুরু কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

পত্রিকায় থেকে বহিষ্কার করায় সম্পাদককে হুমকি : অতঃপর থানায় সাধারণ ডায়েরী

পত্রিকায় থেকে বহিষ্কার করায় সম্পাদককে হুমকি : অতঃপর থানায় সাধারণ ডায়েরী

ডিটেকটিভ নিউজ ডেস্ক


এতদ্বারা সর্বসাধারণ এর অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আবু মোঃ মাইনুল আহসান (৪৯), পিতা- মৃত ইসাহাক, মাতা-বাদীউলনেসা, ঠিকানা- আমিনুল্লাহ কেরানীর বাড়ি, গুমান মরদান, হাটহাজারী, চট্টগ্রাম।
তিনি জনৈক খায়রুল আমিন এর সুপারিশে তাকে প্রাইভেট ডিটেকটিভে গত কিছুদিন আগে সাংবাদিক হিসেবে অস্থায়ীভাবে কাজ করার সুযোগ দেয়া হয়। পত্রিকার সংবাদসহ বিভিন্ন বিজ্ঞাপন সংগ্রহের কথা থাকলেও তিনি বিগত দিনগুলোতে অফিসে কোন যোগাযোগ রাখেননি।
শুধু তাই নয়, তার বিরুদ্ধে এই পত্রিকার নাম ব্যবহার করে থানা ও সাধারণ মানুষকে হয়রানির অভিযোগ উঠেছে। গত ২ মাস পূর্বে পত্রিকার আইডি ফেরত দেয়ার কথা থাকলেও তিনি কোন কর্ণপাত করেননি।
উপরন্তু পত্রিকার সম্পাদককে এস এম এস ও মোবাইলে হুমকি দিচ্ছে। তাই সকলের অবগতির জন্য প্রকাশ করা হল। প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার সঙ্গে আবু মোঃ মাইনুল আহসান-এর কোন সম্পর্ক নাই। এই পরিচয়ে যদি কেহ যোগাযোগ করে ও কোন প্রকার ক্ষতিগ্রস্ত হন তার জন্য প্রাইভেট ডিটেকটিভ কর্তৃপক্ষ কোন ভাবেই দায়ী থাকিবে না।

উল্লেখ্য যে, উক্ত সংবাদ পত্রিকায় ও অনলাইনে প্রকাশ করা হলে প্রাইভেট ডিটেকটিভ সম্পাদক ও প্রকাশক এ এইচ এম মোস্তাফিজুর রহমান কে মিথ্যা মামলা ও অফিস থেকে তুলে নেয়ার হুমকি প্রদান করে। এ ঘটনার বিস্তারিত উল্লেখ করে মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। যার নম্বর ৪৬৬, তারিখ ০৬-১১-২০১৭ ইং। বিষয়টি অবগতির জন্য সকল রাজধানীর সকল থানায়  প্রেরণ করা হলো।

Share Button

     এ জাতীয় আরো খবর