July 20, 2024, 7:12 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

পত্রিকায় থেকে বহিষ্কার করায় সম্পাদককে হুমকি : অতঃপর থানায় সাধারণ ডায়েরী

পত্রিকায় থেকে বহিষ্কার করায় সম্পাদককে হুমকি : অতঃপর থানায় সাধারণ ডায়েরী

ডিটেকটিভ নিউজ ডেস্ক


এতদ্বারা সর্বসাধারণ এর অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আবু মোঃ মাইনুল আহসান (৪৯), পিতা- মৃত ইসাহাক, মাতা-বাদীউলনেসা, ঠিকানা- আমিনুল্লাহ কেরানীর বাড়ি, গুমান মরদান, হাটহাজারী, চট্টগ্রাম।
তিনি জনৈক খায়রুল আমিন এর সুপারিশে তাকে প্রাইভেট ডিটেকটিভে গত কিছুদিন আগে সাংবাদিক হিসেবে অস্থায়ীভাবে কাজ করার সুযোগ দেয়া হয়। পত্রিকার সংবাদসহ বিভিন্ন বিজ্ঞাপন সংগ্রহের কথা থাকলেও তিনি বিগত দিনগুলোতে অফিসে কোন যোগাযোগ রাখেননি।
শুধু তাই নয়, তার বিরুদ্ধে এই পত্রিকার নাম ব্যবহার করে থানা ও সাধারণ মানুষকে হয়রানির অভিযোগ উঠেছে। গত ২ মাস পূর্বে পত্রিকার আইডি ফেরত দেয়ার কথা থাকলেও তিনি কোন কর্ণপাত করেননি।
উপরন্তু পত্রিকার সম্পাদককে এস এম এস ও মোবাইলে হুমকি দিচ্ছে। তাই সকলের অবগতির জন্য প্রকাশ করা হল। প্রাইভেট ডিটেকটিভ পত্রিকার সঙ্গে আবু মোঃ মাইনুল আহসান-এর কোন সম্পর্ক নাই। এই পরিচয়ে যদি কেহ যোগাযোগ করে ও কোন প্রকার ক্ষতিগ্রস্ত হন তার জন্য প্রাইভেট ডিটেকটিভ কর্তৃপক্ষ কোন ভাবেই দায়ী থাকিবে না।

উল্লেখ্য যে, উক্ত সংবাদ পত্রিকায় ও অনলাইনে প্রকাশ করা হলে প্রাইভেট ডিটেকটিভ সম্পাদক ও প্রকাশক এ এইচ এম মোস্তাফিজুর রহমান কে মিথ্যা মামলা ও অফিস থেকে তুলে নেয়ার হুমকি প্রদান করে। এ ঘটনার বিস্তারিত উল্লেখ করে মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। যার নম্বর ৪৬৬, তারিখ ০৬-১১-২০১৭ ইং। বিষয়টি অবগতির জন্য সকল রাজধানীর সকল থানায়  প্রেরণ করা হলো।

Share Button

     এ জাতীয় আরো খবর