May 30, 2024, 6:56 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

নগ্ন ছবি নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে কারিনা

নগ্ন ছবি নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে কারিনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কারিনা কাপুর খান ইতোমধ্যে বলিউডে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। একটি ছবিতে চুক্তিবদ্ধও হয়েছেন। প্রায় দুই বছর পর তিনি নতুন ছবির জন্য ক্যামেরার সামনে দাড়াবেন। কিন্তু  তার আগেই সম্প্রতি বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন কারিনা। কারণ সম্প্রতি তার একটি নগ্ন ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কিন্তু কিভাবে আার কারা এ ছবিটি অনলাইনে প্রকাশ করলো তার খোঁজ মেলেনি।

ছবিটির মাধ্যমে ব্যাপক আলোচনায় চলে এসেছেন কারিনা। কারণ এরকম নগ্ন ছবি এর আগে কখনও প্রকাশ হয়নি তার। এর আগে আলিয়া ভাট ও দীপিকা পাডুকোনের সম্পর্ণ নগ্ন ছবি প্রকাশ হয়েছিলো নেটদুনিয়ায়। কিন্তু সেগুলো ছিলো ফটোশপের মাধ্যমে করা। সে সময় দীপিকা কিংবা আলিয়া কেউই বিষয়টি নিয়ে মুখ খুলেননি। তবে বিষয়টি নিয়ে বেজায় চটেছেনও কারিনা। তিনি মুখও খুলেছেন এ বিষয়ে। কারিনা একটি সংবাদমাধ্যমকে এ বিষয়ে বলেন, এটা নোংরা কাজ। এটা যারা করেছে তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা আমার নেই। ছবিটি লক্ষ্য করে দেখলেই বোঝা যাবে অন্য কারও শরীরে আমার মুখ খুব সুন্দরভাবে বসিয়ে দেয়া হয়েছে। কিন্তু সাধারণ মানুষতো বিষয়টি আসলে  বুঝতে চায় না। আমি এ বিষয়ে আইনি সহায়তাও চেয়েছি। কারণ এটি সাইবার ক্রাইম। পুলিশের উপর আমার পুরো আস্থা রয়েছে। তারা অপরাধিকে ধরে শাস্তির আওতায় আনতে পারবে বলে আমার বিশ্বাস।

Share Button

     এ জাতীয় আরো খবর