July 13, 2024, 1:58 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

নগ্ন ছবি নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে কারিনা

নগ্ন ছবি নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে কারিনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কারিনা কাপুর খান ইতোমধ্যে বলিউডে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। একটি ছবিতে চুক্তিবদ্ধও হয়েছেন। প্রায় দুই বছর পর তিনি নতুন ছবির জন্য ক্যামেরার সামনে দাড়াবেন। কিন্তু  তার আগেই সম্প্রতি বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন কারিনা। কারণ সম্প্রতি তার একটি নগ্ন ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কিন্তু কিভাবে আার কারা এ ছবিটি অনলাইনে প্রকাশ করলো তার খোঁজ মেলেনি।

ছবিটির মাধ্যমে ব্যাপক আলোচনায় চলে এসেছেন কারিনা। কারণ এরকম নগ্ন ছবি এর আগে কখনও প্রকাশ হয়নি তার। এর আগে আলিয়া ভাট ও দীপিকা পাডুকোনের সম্পর্ণ নগ্ন ছবি প্রকাশ হয়েছিলো নেটদুনিয়ায়। কিন্তু সেগুলো ছিলো ফটোশপের মাধ্যমে করা। সে সময় দীপিকা কিংবা আলিয়া কেউই বিষয়টি নিয়ে মুখ খুলেননি। তবে বিষয়টি নিয়ে বেজায় চটেছেনও কারিনা। তিনি মুখও খুলেছেন এ বিষয়ে। কারিনা একটি সংবাদমাধ্যমকে এ বিষয়ে বলেন, এটা নোংরা কাজ। এটা যারা করেছে তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা আমার নেই। ছবিটি লক্ষ্য করে দেখলেই বোঝা যাবে অন্য কারও শরীরে আমার মুখ খুব সুন্দরভাবে বসিয়ে দেয়া হয়েছে। কিন্তু সাধারণ মানুষতো বিষয়টি আসলে  বুঝতে চায় না। আমি এ বিষয়ে আইনি সহায়তাও চেয়েছি। কারণ এটি সাইবার ক্রাইম। পুলিশের উপর আমার পুরো আস্থা রয়েছে। তারা অপরাধিকে ধরে শাস্তির আওতায় আনতে পারবে বলে আমার বিশ্বাস।

Share Button

     এ জাতীয় আরো খবর