May 26, 2024, 5:28 am

সংবাদ শিরোনাম
মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিল সহ এক নারী আটক পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু এন এস আই পরিচয় দিয়ে এন এস আই এ চাকরির মিথ্যা প্রলোভনে মোটা অংকের টাকা আত্মসাৎ আটক দুই পটুয়াখালীতে প্রতিমা ভাঙচুর ও স্বর্ণের চোখ চুরি মামলার প্রধান আসামি গ্রেফতার আদমদীঘিতে হেলমেট নেই, জ্বালানি নেই কার্যক্রম শুরু কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

বিয়ে করলেন তাসকিন

বিয়ে করলেন তাসকিন

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

আয়োজন চলছিল বেশ কিছুদিন ধরেই। তাসকিন আহমেদ দক্ষিণ আফ্রিকা সফরে থাকলেও দেশে তার পরিবারে ছিল ব্যস্ততা। মঙ্গলবার সকালে ফিরেছেন দেশে, রাতেই সেরে ফেলা হলো আনুষ্ঠানিকতা। বিয়ে করলেন বাংলাদেশ দলের তরুণ এই পেসার।

বিপিএল শুরুর আগে সময় খুব বেশি নেই। দলের অনুশীলনে যোগ দিতে হবে। তাই দেশে ফেরার দিনটিকেই বেছে নেওয়া হয় বিয়ের দিন হিসেবে।

তাসকিনের স্ত্রী সৈয়দা রাবেয়া নাঈমা রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। দুজনের চেনাজানা দীর্ঘদিন ধরেই। বছরখানেক আগে বাগদানও হয়ে গেছে।

তাসকিনের বাবা এমএ রশিদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের মাধ্যমে ছেলের জন্য দোয়া চেয়েছেন সবার কাছে। জানিয়েছেন, এবার শুধু কাছের মানুষদের দিয়ে ছোট আয়োজন হলো। সময়-সুযোগ বুঝে বড় আয়োজন হবে পরে।

২২ বছর বয়সী তাসকিনের আন্তর্জাতিক অভিষেক ২০১৪ সালে। অভিষেক ওয়ানডেতে নিয়েছিলেন ৫ উইকেট। দেশের হয়ে এখনও পর্যন্ত খেলেছেন ৫ টেস্ট, ৩২ ওয়ানডে ও ১৭টি টি-টোয়েন্টি।

Share Button

     এ জাতীয় আরো খবর