May 22, 2024, 11:01 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

জানুয়ারির দলবদলে খেলোয়াড় কিনবে না বার্সা

জানুয়ারির দলবদলে খেলোয়াড় কিনবে না বার্সা

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

উসমান দেম্বেলে লম্বা সময়ের জন্য ছিটকে গেলেও জানুয়ারির দল বদলে নতুন খেলোয়াড় কেনার ইচ্ছে নেই বলে জানিয়েছেন বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।

শনিবার লা লিগায় গেতাফের বিপক্ষে ২-১ গোলে জেতা ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পান দেম্বেলে। পরে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, ফরাসি এই ফরোয়ার্ডের মাঠে ফিরতে সাড়ে তিন থেকে চার মাস সময় লাগতে পারে।

গত মাসের শেষ দিকে বরুসিয়া ডর্টমুন্ড থেকে প্রাথমিকভাবে সাড়ে ১০ কোটি ইউরোয় দেম্বেলেকে দলে টানে বার্সেলোনা। ক্লাবটির ইতিহাসের সবচেয়ে দামি এই খেলোয়াড় আগামি বছরের শুরুর দিকে ফিরতে পারবেন বলে ধারণা করা হচ্ছে।

গত মাসের শুরুতে নেইমার রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে চলে যাওয়ার পর তার শূন্যতা পূরণে দেম্বেলের পাশাপাশি ফিলিপে কৌতিনিয়োকে কেনার চেষ্টা করে বার্সেলোনা। তবে ব্রাজিলের এই মিডফিল্ডারকে তার ক্লাব লিভারপুল শেষ পর্যন্ত ছাড়েনি।

কাতালান ক্লাবটি পিএসজি থেকে আনহেল দি মারিয়াকে আনার চেষ্টা করেছিল বলেও সংবাদমাধ্যমে খবর আসে।

দেম্বেলে চোটে পড়ায় বার্সেলোনার আক্রমণভাগ আবারও কিছুটা দুর্বল হয়ে পড়লো। তবে সেজন্যে জানুয়ারিতে নতুন খেলোয়াড় কেনার ইচ্ছে দলের নেই বলে পরিষ্কার করেছেন বার্তোমেউ।

“শীতকালীন দল বদলে খেলোয়াড় কেনার কোনো পরিকল্পনা নেই। দেম্বেলে ফিরবে এবং সে আমাদের সবাইকে দেখাবে এরইমধ্যে আমরা যা দেখেছি।”

“আমি তার সঙ্গে কথা বলেছি। ৃ সে আমাকে বলেছে, সে জানে যে সবকিছু ঠিক হয়ে যাবেৃবুধবার বা বৃহস্পতিবারের মধ্যে সে বার্সেলোনায় ফিরবে।”

Share Button

     এ জাতীয় আরো খবর