July 13, 2024, 2:59 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

জানুয়ারির দলবদলে খেলোয়াড় কিনবে না বার্সা

জানুয়ারির দলবদলে খেলোয়াড় কিনবে না বার্সা

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

উসমান দেম্বেলে লম্বা সময়ের জন্য ছিটকে গেলেও জানুয়ারির দল বদলে নতুন খেলোয়াড় কেনার ইচ্ছে নেই বলে জানিয়েছেন বার্সেলোনা সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।

শনিবার লা লিগায় গেতাফের বিপক্ষে ২-১ গোলে জেতা ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পান দেম্বেলে। পরে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, ফরাসি এই ফরোয়ার্ডের মাঠে ফিরতে সাড়ে তিন থেকে চার মাস সময় লাগতে পারে।

গত মাসের শেষ দিকে বরুসিয়া ডর্টমুন্ড থেকে প্রাথমিকভাবে সাড়ে ১০ কোটি ইউরোয় দেম্বেলেকে দলে টানে বার্সেলোনা। ক্লাবটির ইতিহাসের সবচেয়ে দামি এই খেলোয়াড় আগামি বছরের শুরুর দিকে ফিরতে পারবেন বলে ধারণা করা হচ্ছে।

গত মাসের শুরুতে নেইমার রেকর্ড ট্রান্সফার ফিতে পিএসজিতে চলে যাওয়ার পর তার শূন্যতা পূরণে দেম্বেলের পাশাপাশি ফিলিপে কৌতিনিয়োকে কেনার চেষ্টা করে বার্সেলোনা। তবে ব্রাজিলের এই মিডফিল্ডারকে তার ক্লাব লিভারপুল শেষ পর্যন্ত ছাড়েনি।

কাতালান ক্লাবটি পিএসজি থেকে আনহেল দি মারিয়াকে আনার চেষ্টা করেছিল বলেও সংবাদমাধ্যমে খবর আসে।

দেম্বেলে চোটে পড়ায় বার্সেলোনার আক্রমণভাগ আবারও কিছুটা দুর্বল হয়ে পড়লো। তবে সেজন্যে জানুয়ারিতে নতুন খেলোয়াড় কেনার ইচ্ছে দলের নেই বলে পরিষ্কার করেছেন বার্তোমেউ।

“শীতকালীন দল বদলে খেলোয়াড় কেনার কোনো পরিকল্পনা নেই। দেম্বেলে ফিরবে এবং সে আমাদের সবাইকে দেখাবে এরইমধ্যে আমরা যা দেখেছি।”

“আমি তার সঙ্গে কথা বলেছি। ৃ সে আমাকে বলেছে, সে জানে যে সবকিছু ঠিক হয়ে যাবেৃবুধবার বা বৃহস্পতিবারের মধ্যে সে বার্সেলোনায় ফিরবে।”

Share Button

     এ জাতীয় আরো খবর