July 13, 2024, 3:39 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

জনপ্রিয়তায় মিস্টার বিন-কে ছুঁয়ে ফেলল ভুতু

জনপ্রিয়তায় মিস্টার বিন-কে ছুঁয়ে ফেলল ভুতু

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ভাবনার অভিনবত্ব, আরশিয়ার অতুলনীয় কাস্টিং এবং সর্বোপরি তার অসামান্য অভিনয় ভুতুকে অপ্রতিরোধ্য করে তুলেছিল। প্রায় এক বছর সম্প্রচার হওয়ার পরে জি বাংলা-তে বন্ধ হয় ধারাবাহিক।

জি টিভি-তে নতুন করে শুরু হয় ভুতুর জয়যাত্রা। কিন্তু বাংলা ধারাবাহিক শেষ হওয়ার পরেও ভুতুর জনপ্রিয়তা একই রকম থেকেছে। বাংলার জনমানসে যে ছাপ সে ফেলেছে তা কোনওদিনই মুছে যাওয়ার নয়। আর সেই জনপ্রিয়তার কারণেই সে আবারও ফিরছে টেলি-পর্দায়, তবে অ্যানিমেশন হিসেবে। এবার প্রতি রবিবার সকাল সাড়ে দশটা থেকে দেখা যাবে অ্যানিমেশনে ভুতুর গল্প।

বাংলা টেলিভিশনে এটি অবশ্যই একটি নজিরবিহীন ঘটনা। টেলি-ধারাবাহিকের একটি চরিত্র এতটাই জনপ্রিয়তার তুঙ্গে উঠেছে যে তার অ্যানিমেটেড অবতার এল টেলিভিশনে। ঠিক একই ভাবে মিস্টার বিন টেলিসিরিজ-এর জগৎজোড়া জনপ্রিয়তার পরে তৈরি হয় মিস্টার বিন-এর অ্যানিমেশন। তাই সেদিক দিয়ে দেখতে গেলে লেজেন্ড হয়ে ওঠা মিস্টার বিন-কে একপ্রকার ছুঁয়েই ফেলল বলা যায় বাংলার ভুতু।

অ্যানিমেশন প্রোগ্রামটি যদি সফল হয়, তবে সত্যিই ভুতুকে টেলিভিশন লেজেন্ড বলতেই হবে। অল দ্য বেস্ট ভুতু।

Share Button

     এ জাতীয় আরো খবর