July 13, 2024, 1:45 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

এবার সানি লিওনের সঙ্গে আরবাজ খান

এবার সানি লিওনের সঙ্গে আরবাজ খান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

খবরটা চমকে দেয়ার মতোই। সানি লিওনের সঙ্গে এবার রোমান্সে মেতেছেন বলিউড সুপারস্টার সালমান খানের ভাই আরবাজ খান। তবে ঘটনাটা বাস্তবে নয়, সিনেমায়। ‘তেরা ইন্তেজার’ নামে একটি সিনেমায় দু’জনকে বেশ ঘনিষ্ঠভাবেই দেখা গেল। সম্প্রতি প্রকাশ হয়েছে পরিচালক রাজীব ওয়ালিয়ার পরিচালিত এ সিনেমার টিজার। এরপরই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা শুরু হয়।

এখানে সানিকে বোল্ড লুকে দেখা যাচ্ছে। তবে সাবেক পর্ণস্টার সানির সঙ্গে আরবাজের এই রসায়ন ভারতীয় চলচ্চিত্র সমালোচকদের অনেকেরই কাছে অপ্রত্যাশিত বলে আলোচনা শোনা যাচ্ছে। প্রসঙ্গত, মিউজিক্যাল রোমান্টিক ছবি ‘তেরা ইন্তেজার’ মুক্তি পাবে আগামি ২৪শে নভেম্বর।

Share Button

     এ জাতীয় আরো খবর