May 22, 2024, 10:41 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুয়ারেস তবুও বার্সায় ‘অমূল্য’

সুয়ারেস তবুও বার্সায় ‘অমূল্য’

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

সময়টা ভালো যাচ্ছে না লুইস সুয়ারেসের। প্রতিপক্ষের গোলমুখে ধরে রাখতে পারছেন না ধারাবাহিকতা, নষ্ট করছেন একের পর এক সহজ সুযোগ। তারপরও বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভেরদের কাছে এখনও ‘অমূল্য’ উরুগুয়ের এই স্ট্রাইকার।

চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত ১১ ম্যাচে মাত্র তিনটি গোল করেছেন সুয়ারেস।

লা লিগায় গত সপ্তাহে আতলেতিকো মাদ্রিদের মাঠে ১-১ ড্র ম্যাচে শেষ মুহূর্তে গোল করে ছন্দে ফেরার আভাস দিয়েছিলেন সুয়ারেস। কিন্তু শনিবার কাম্প নউয়ে মালাগার বিপক্ষে দলের ২-০ গোলের জয়ে আবারও হতাশ করেন তিনি। সহজ দুটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি। পরে ম্যাচের ৮৩তম মিনিটে তার জায়গায় পাকো আলকাসেরকে মাঠে নামান ভালভেরদে।

তবে সুয়ারেসের প্রতি আস্থার কমতি নেই বার্সেলোনা কোচের।

“সুয়ারেসকে আমার কাছে ভালোই মনে হচ্ছে। ছয় দিনে এই নিয়ে সে তৃতীয় ম্যাচ খেলল। আতলেতিকোর বিপক্ষে সে দারুণ একটি ম্যাচ খেলেছে। অলিম্পিয়াকোসের বিপক্ষেও সে ক্লান্তিহীন ছিল। তাছাড়া সবসময় সে সুযোগ পায়।”

“সে যে আগ্রাসী মনোভাবে খেলে সেটাই তার সবসময় দলে থাকার নিশ্চয়তা দেয়। সে যত বেশি সুযোগ নষ্ট করে তত ভালো, কারণ এর অর্থ সে ঠিক জায়গায় আছে। সে আমাদের জন্য অমূল্য।”

মালাগার বিপক্ষে মাঠ থেকে তুলে নেওয়ার সময় সুয়ারেসের চোখে মুখে ছিল হতাশা। আক্রমণভাগের এই খেলোয়াড়ের এমন আচরণের ব্যাখ্যা দিয়েছেন কোচ।

“সুয়ারেস উচ্চাকাক্সক্ষী। কেউই মাঠ থেকে উঠে আসাটা পছন্দ করে না। প্রত্যেকেই খেলতে চায়, প্রত্যেকেই শুরুর একাদশ খেলতে চায়ৃ আমি এতে কোনো সমস্যা দেখছি না।”

মালাগার বিপক্ষে তিন পয়েন্ট পাওয়ায় খুশি ভালভেরদে। এই জয়ে ৯ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে তার দল। দ্বিতীয় স্থানে থাকা ভালেন্সিয়ার পয়েন্ট ২১। এক ম্যাচ কম খেলে ১৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

Share Button

     এ জাতীয় আরো খবর