July 27, 2024, 12:48 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

পারকুখরালীতে ৭ বৎসরের শিশু ধর্ষণের শিকার

পারকুখরালীতে ৭ বৎসরের শিশু ধর্ষণের শিকার
সাতক্ষীরা প্রতিনিধি


সাতক্ষীরা পৌর এলাকায় সাত বৎসরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা হয়েছে। থানা সূত্রে জানা যায়, সাতক্ষীরা পৌরসভার পারকুখরালী গ্রামের ঐ ছাত্রী পারকুখরালী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ে। তার মা কাজের জন্য বাইরে গিয়েছিলেন। বাড়িতে কেউ না থাকার সুযোগ গ্রহণ করে মো. শামছুর রহমান (৪৫)। শিশুকে আইসক্রিম খেতে দেয়ার প্রলোভন দেখিয়ে ঘরের ভেতর ডেকে নেয় এবং ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুর আর্তচিৎকারে তার মা দ্রুত ঘরে ছুটে আসলে সামসুর রহমান দ্রুত পালিয়ে যায়।
এ সম্পর্কে তার দাদার সাথে কথা হলে তিনি বলেন, বাড়িতে কেউ না থাকার সুযোগে শামছুর রহমান আমার পুতনিকে ঘরে নিয়ে যায় এবং তাকে ধর্ষণ করার চেষ্টা করে এ কথা বলে তিনি কাঁদতে থাকেন। গুরুতর অবস্থায় ঐ শিশুকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে শিশুর দাদা বাদি হয়ে সামছুর রহমানের বিরুদ্ধে একটি মামলা করেন। মামলা নং ৬২৪৪/৩।
এ ব্যাপারে সদর থানার ওসি মারুফ আহমেদ বলেন, সামছুর রহমান এখন পলাতক আছে। আমরা তাকে গ্রেফতারের চেষ্টা করছি। অতি শিঘ্রই আমরা তাকে গ্রেফতার করতে সক্ষম হবো।

Share Button

     এ জাতীয় আরো খবর