May 26, 2024, 6:39 am

সংবাদ শিরোনাম
মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রসক্লাব’র কমিটি গঠিত প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা, বাগাতি পাড়ার ভূমিহীন রাবেয়া বেগমের জৈন্তাপুরে ৫১০ বোতল ফেনসিডিল সহ এক নারী আটক পটুয়াখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু এন এস আই পরিচয় দিয়ে এন এস আই এ চাকরির মিথ্যা প্রলোভনে মোটা অংকের টাকা আত্মসাৎ আটক দুই পটুয়াখালীতে প্রতিমা ভাঙচুর ও স্বর্ণের চোখ চুরি মামলার প্রধান আসামি গ্রেফতার আদমদীঘিতে হেলমেট নেই, জ্বালানি নেই কার্যক্রম শুরু কক্সবাজার সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

পারকুখরালীতে ৭ বৎসরের শিশু ধর্ষণের শিকার

পারকুখরালীতে ৭ বৎসরের শিশু ধর্ষণের শিকার
সাতক্ষীরা প্রতিনিধি


সাতক্ষীরা পৌর এলাকায় সাত বৎসরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা হয়েছে। থানা সূত্রে জানা যায়, সাতক্ষীরা পৌরসভার পারকুখরালী গ্রামের ঐ ছাত্রী পারকুখরালী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ে। তার মা কাজের জন্য বাইরে গিয়েছিলেন। বাড়িতে কেউ না থাকার সুযোগ গ্রহণ করে মো. শামছুর রহমান (৪৫)। শিশুকে আইসক্রিম খেতে দেয়ার প্রলোভন দেখিয়ে ঘরের ভেতর ডেকে নেয় এবং ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুর আর্তচিৎকারে তার মা দ্রুত ঘরে ছুটে আসলে সামসুর রহমান দ্রুত পালিয়ে যায়।
এ সম্পর্কে তার দাদার সাথে কথা হলে তিনি বলেন, বাড়িতে কেউ না থাকার সুযোগে শামছুর রহমান আমার পুতনিকে ঘরে নিয়ে যায় এবং তাকে ধর্ষণ করার চেষ্টা করে এ কথা বলে তিনি কাঁদতে থাকেন। গুরুতর অবস্থায় ঐ শিশুকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে শিশুর দাদা বাদি হয়ে সামছুর রহমানের বিরুদ্ধে একটি মামলা করেন। মামলা নং ৬২৪৪/৩।
এ ব্যাপারে সদর থানার ওসি মারুফ আহমেদ বলেন, সামছুর রহমান এখন পলাতক আছে। আমরা তাকে গ্রেফতারের চেষ্টা করছি। অতি শিঘ্রই আমরা তাকে গ্রেফতার করতে সক্ষম হবো।

Share Button

     এ জাতীয় আরো খবর