September 8, 2024, 8:16 am

সংবাদ শিরোনাম
কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লি চিকিৎসক নিহত আত্মশুদ্ধির মাধ্যমে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। …. মাওলানা উবায়দুল্লাহ ফারক পীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু পার্বতীপুরে ছাত্র জনতা গনহত্যায় নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শহিদী মার্চ প্রবীণ হিতৈষী সংঘের প্রশাসকের অপসারণ ও নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোশাররফ হোসেন শ্রমিক দলের আহবায়ক গফুর হাসানকে নিজ এলাকায় ফুল দিয়ে বরন কুড়িগ্রামের রৌমারীতে সাঁকো নির্মাণ করলো বিজিবি ছাত্র-জনতা রেড ক্রিসেন্টে সোসাইটি লক্ষ্মীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

পারকুখরালীতে ৭ বৎসরের শিশু ধর্ষণের শিকার

পারকুখরালীতে ৭ বৎসরের শিশু ধর্ষণের শিকার
সাতক্ষীরা প্রতিনিধি


সাতক্ষীরা পৌর এলাকায় সাত বৎসরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা হয়েছে। থানা সূত্রে জানা যায়, সাতক্ষীরা পৌরসভার পারকুখরালী গ্রামের ঐ ছাত্রী পারকুখরালী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়ে। তার মা কাজের জন্য বাইরে গিয়েছিলেন। বাড়িতে কেউ না থাকার সুযোগ গ্রহণ করে মো. শামছুর রহমান (৪৫)। শিশুকে আইসক্রিম খেতে দেয়ার প্রলোভন দেখিয়ে ঘরের ভেতর ডেকে নেয় এবং ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুর আর্তচিৎকারে তার মা দ্রুত ঘরে ছুটে আসলে সামসুর রহমান দ্রুত পালিয়ে যায়।
এ সম্পর্কে তার দাদার সাথে কথা হলে তিনি বলেন, বাড়িতে কেউ না থাকার সুযোগে শামছুর রহমান আমার পুতনিকে ঘরে নিয়ে যায় এবং তাকে ধর্ষণ করার চেষ্টা করে এ কথা বলে তিনি কাঁদতে থাকেন। গুরুতর অবস্থায় ঐ শিশুকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে শিশুর দাদা বাদি হয়ে সামছুর রহমানের বিরুদ্ধে একটি মামলা করেন। মামলা নং ৬২৪৪/৩।
এ ব্যাপারে সদর থানার ওসি মারুফ আহমেদ বলেন, সামছুর রহমান এখন পলাতক আছে। আমরা তাকে গ্রেফতারের চেষ্টা করছি। অতি শিঘ্রই আমরা তাকে গ্রেফতার করতে সক্ষম হবো।

Share Button

     এ জাতীয় আরো খবর