May 30, 2024, 6:48 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

পাওলিনিয়োর কাছে বিশ্বসেরা মেসি

পাওলিনিয়োর কাছে বিশ্বসেরা মেসি

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

লিওনেল মেসি ও নেইমারের সঙ্গে খেলতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছেন পাওলিনিয়ো। তবে ব্রাজিলিয়ান এই মিডফিল্ডারের মতে, বার্সেলোনায় তার সতীর্থ মেসি বিশ্বসেরা ফুটবলার। চলতি মৌসুমে গুয়াংজু এভারগ্রান্দে থেকে বার্সেলোনায় নাম লেখানো পাওলিনিয়ো জাতীয় দলে নেইমারের সতীর্থ। আর এখন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার মেসির সঙ্গে খেলছেন।

কাম্প নউয়ে গতকাল বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় চ্যাম্পিয়ন্স লিগে অলিম্পিয়াকোসের বিপক্ষে মাঠে নামার কথা বার্সেলোনা। তার আগে সংবাদ সম্মেলনে বার্সেলোনার এই মিডফিল্ডার বলেন, “জাতীয় দলে আমি নেইমারের সঙ্গে খেলার সুযোগ পেয়েছি। এখন খেলছি মেসির সঙ্গে। সে ভিন্ন প্রকৃতির একজন খেলোয়াড়। সে বিশ্বের সেরা খেলোয়াড়।

কেউ যখন বিশ্বের সেরা খেলোয়াড়ের সঙ্গে খেলে তখন তাকে সেরা বানাতে যা করা দরকার আপনাকে কেবল তাই করতে হবে। নিশ্চিত করতে হবে, যত দ্রুত ও যত বেশি সম্ভব সে যেন বল পায়। পিএসজি তারকা নেইমারের মাঝেও ভবিষ্যতে বিশ্বসেরা হওয়ার সম্ভাবনা দেখেন পাওলিনিয়ো। মেসি আমাকে অনেক সহযোগিতা করেছে। (মেসি ও নেইমার) দুজনই অনেক ভালো খেলোয়াড়।

দুজনের সঙ্গেই খেলতে পারায় যে সুবিধা পেয়েছি আমি শুধুমাত্র সেটা নিয়ে কথা বলতে পারি। নেইমারের বিষয়ে, আপনি জানেন না আগামীকাল অথবা দুই বা তিন বছর পর কী ঘটবে। বার্সেলোনায় যোগ দিয়ে এখন পর্যন্ত দুটি গোল করেছেন পাওলিনিয়ো। তবে চাইনিজ সুপার লিগ থেকে ইউরোপের শীর্ষ পর্যায়ের একটি ক্লাবে নিজেকে মানিয়ে নেওয়াটা সহজ ছিল না বলে জানিয়েছেন তিনি। তবে এ ক্ষেত্রে সমর্থন ও সহযোগিতার জন্য সতীর্থদের প্রতি কৃতজ্ঞ ২৯ বছর বয়সী এই ফুটবলার। যখন বার্সায় এসেছিলাম, আমি জানি আমাকে নিয়ে কিছু মানুষের সন্দেহ ছিল। তারা পুরোপুরি সন্তুষ্ট ছিল না। কিন্তু আমি আগেও বলেছি, সেটা কখনই  আমাকে ভাবায়নি।

Share Button

     এ জাতীয় আরো খবর