July 13, 2024, 11:42 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

পাওলিনিয়োর কাছে বিশ্বসেরা মেসি

পাওলিনিয়োর কাছে বিশ্বসেরা মেসি

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

লিওনেল মেসি ও নেইমারের সঙ্গে খেলতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছেন পাওলিনিয়ো। তবে ব্রাজিলিয়ান এই মিডফিল্ডারের মতে, বার্সেলোনায় তার সতীর্থ মেসি বিশ্বসেরা ফুটবলার। চলতি মৌসুমে গুয়াংজু এভারগ্রান্দে থেকে বার্সেলোনায় নাম লেখানো পাওলিনিয়ো জাতীয় দলে নেইমারের সতীর্থ। আর এখন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার মেসির সঙ্গে খেলছেন।

কাম্প নউয়ে গতকাল বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় চ্যাম্পিয়ন্স লিগে অলিম্পিয়াকোসের বিপক্ষে মাঠে নামার কথা বার্সেলোনা। তার আগে সংবাদ সম্মেলনে বার্সেলোনার এই মিডফিল্ডার বলেন, “জাতীয় দলে আমি নেইমারের সঙ্গে খেলার সুযোগ পেয়েছি। এখন খেলছি মেসির সঙ্গে। সে ভিন্ন প্রকৃতির একজন খেলোয়াড়। সে বিশ্বের সেরা খেলোয়াড়।

কেউ যখন বিশ্বের সেরা খেলোয়াড়ের সঙ্গে খেলে তখন তাকে সেরা বানাতে যা করা দরকার আপনাকে কেবল তাই করতে হবে। নিশ্চিত করতে হবে, যত দ্রুত ও যত বেশি সম্ভব সে যেন বল পায়। পিএসজি তারকা নেইমারের মাঝেও ভবিষ্যতে বিশ্বসেরা হওয়ার সম্ভাবনা দেখেন পাওলিনিয়ো। মেসি আমাকে অনেক সহযোগিতা করেছে। (মেসি ও নেইমার) দুজনই অনেক ভালো খেলোয়াড়।

দুজনের সঙ্গেই খেলতে পারায় যে সুবিধা পেয়েছি আমি শুধুমাত্র সেটা নিয়ে কথা বলতে পারি। নেইমারের বিষয়ে, আপনি জানেন না আগামীকাল অথবা দুই বা তিন বছর পর কী ঘটবে। বার্সেলোনায় যোগ দিয়ে এখন পর্যন্ত দুটি গোল করেছেন পাওলিনিয়ো। তবে চাইনিজ সুপার লিগ থেকে ইউরোপের শীর্ষ পর্যায়ের একটি ক্লাবে নিজেকে মানিয়ে নেওয়াটা সহজ ছিল না বলে জানিয়েছেন তিনি। তবে এ ক্ষেত্রে সমর্থন ও সহযোগিতার জন্য সতীর্থদের প্রতি কৃতজ্ঞ ২৯ বছর বয়সী এই ফুটবলার। যখন বার্সায় এসেছিলাম, আমি জানি আমাকে নিয়ে কিছু মানুষের সন্দেহ ছিল। তারা পুরোপুরি সন্তুষ্ট ছিল না। কিন্তু আমি আগেও বলেছি, সেটা কখনই  আমাকে ভাবায়নি।

Share Button

     এ জাতীয় আরো খবর