June 16, 2024, 10:34 am

সংবাদ শিরোনাম
সিসিটিভির আওতায় উলিপুরঃ সম্মানিত নাগরিকদের নিরাপত্তায় পুলিশের এই প্রচেষ্টা সরিষাবাড়ীতে ৪ হাজার ব্যক্তির মাঝে এমপির চাল বিতরণ চিলমারীতে পৈ‌ত্রিক সম্প‌তি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে প্রায় ১৪ বছরের পুরোনো কবর ভেঙে ফেলার অভিযোগ গাজীপুর কালিয়াকৈর চান্দ্রায় ঈদ যাত্রার যাত্রীদের দুর্ভোগ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে বোতলনোজ প্রজাতির মৃত ডলফিন উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার গান কমান্ডার গ্রেফতার ফরিদপুরের নগরকান্দার চাঞ্চল্যকর “ক্লুলেস ডাকাতি” ঘটনার মূলহোতা দুর্ধর্ষ ডাকাত সর্দার রবিজুল শেখ’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ রংপুরের পীরগঞ্জে ইয়াবা, জুয়ারী,ও ওয়ারেন্টের আসামী সহ ৮জনকে আটক করে পীরগঞ্জ থানা পুলিশ ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা মূলক আলোচনা সভা জৈন্তাপুরে চিকনাগুল বাজারে অবৈধ পশুর হাট, সরকার হারাচ্ছে কোটি টাকার রাজস্ব

আদমদীঘিতে পুনরায় নির্বাচিত আগের প্যানেল

রাহুল পারভেজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ
আদমদীঘি উপজেলায় পুনরায় নির্বাচিত হয়েছে আগের প্যানেল। উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আনারস প্রতীকের প্রার্থী সিরাজুল ইসলাম খান রাজু , ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন টিউবওয়েল প্রতীকের প্রার্থী মাহমুদুর রহমান পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন হাঁস প্রতীকের প্রার্থী ছালমা বেগম চাঁপা।

মঙ্গলবার (২১মে) রাত সাড়ে ১১ টায় উপজেলা পরিষদের হল রুমে বেসরকারি ভাবে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান এর নাম ঘোষণা করে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার রুমানা আফরোজ।

উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আনারস প্রতীকের প্রার্থী সিরাজুল ইসলাম খান রাজু তিনি ভোট পেয়েছেন ৩৯ হাজার ৮৩২, তার প্রতিদ্বন্দ্বী মটরসাইকেল প্রতীকের প্রার্থী রাশেদুল ইসলাম রাজা ভোট পেয়েছেন ৩২ হাজার ২২৮। ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন টিউবওয়েল প্রতীকের প্রার্থী মাহমুদুর রহমান পিন্টু তিনি ভোট পেয়েছেন ৩৭ হাজার ৩৭৭ তার প্রতিদ্বন্দ্বী চশমা প্রতীকের প্রার্থী শাহিনুর রহমান মন্টি ভোট পেয়েছেন ৩৫ হাজার ৮১৮। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন হাঁস প্রতীকের প্রার্থী ছালমা বেগম চাঁপা তিনি ভোট পেয়েছেন ৪৩ হাজার ৬৫৪, তার প্রতিদ্বন্দ্বী প্রজাপতি প্রতীকের প্রার্থী ইশরাত জাহান কুইন ভোট পেয়েছেন ২৯ হাজার ২৯৮৷

উল্লেখ্য, ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ৬০টি কেন্দ্রে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭২ হাজার ৪৯০ জন। প্রদত্ত ভোটার সংখ্যা ৭৮ হাজার ৪৯৯। ভোটের শতকরা হার ৪৫.৫০%।

Share Button

     এ জাতীয় আরো খবর