September 8, 2024, 8:55 am

সংবাদ শিরোনাম
কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লি চিকিৎসক নিহত আত্মশুদ্ধির মাধ্যমে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। …. মাওলানা উবায়দুল্লাহ ফারক পীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু পার্বতীপুরে ছাত্র জনতা গনহত্যায় নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শহিদী মার্চ প্রবীণ হিতৈষী সংঘের প্রশাসকের অপসারণ ও নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোশাররফ হোসেন শ্রমিক দলের আহবায়ক গফুর হাসানকে নিজ এলাকায় ফুল দিয়ে বরন কুড়িগ্রামের রৌমারীতে সাঁকো নির্মাণ করলো বিজিবি ছাত্র-জনতা রেড ক্রিসেন্টে সোসাইটি লক্ষ্মীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

উলিপুরে নাশকতার অভিযোগে জামায়াতের ৪ নেতাকর্মী গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে নাশকতার অভিযোগে জামায়াতের ৪ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার তবকপুর ইউনিয়নের ক্বারীপাড়া গ্রামের মোছলেম উদ্দীন কবিরাজের পুত্র মোঃ হাবিবুর রহমান হাবিব (২১), উমানন্দ ব্যাপারী গ্রামের নজরুল ইসলামের পুত্র আব্দুর রাজ্জাক (২৩), খামার তবকপুর মুসল্লীপাড়া গ্রামের নওয়াব আলীর পুত্র মোস্তাইন বিল্লাহ (৩২) ও খামার তবকপুর তেলীপাড়া গ্রামের কোব্বাস আলী (৩৫)।
পুলিশ জানায়, বৃহস্পতিবার(২ নভেম্বর) সকালে গোপন সংবাদের মাধ্যমে নাশকতার পরিকল্পনার খবর পেয়ে তবকপুর ইউনিয়নের নিরাশীরপাতার বটেরতল এলাকা থেকে জামায়াতের ৪ জনকে গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে  জেল হাজতে পাঠানো হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর