July 27, 2024, 2:52 pm

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

পার্বতীপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আমজাদ হোসেন, পার্বতীপুর প্রতিনিধি:

দিনাজপুরের পার্বতীপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলা বিএনপির কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে
১ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৫টায় উপজেলা বিএনপির কার্যালয়ে দলের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক, মোঃ আনোয়ারুল হক, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোখলেছুর রহমান,পৌৱ বিএনপি,সাংগঠনিক সম্পাদক, মোঃ সোহেল মারুফ (স্বপন) এর যৌথ সঞ্চালনায় পৌর বিএনপি’র সভাপতি মোঃ আতিয়ার রহমান’র সভাপতিত্ব,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবেক পৌর মেয়র ও পার্বতীপুর উপজেলা বিএনপি সহ-সভাপতি, আলহাজ্ব এ.জেড.এম মেনহাজুল হক।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক জালাল আহমেদ।উপজেলা বিএনপির সহ-সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, সাজিদুর রহমান, সালে আহমেদ মঞ্জু ও দপ্তর সম্পাদক কাজি খয়রাত হোসেনসহ উপজেলা ও পৌর বিএনপি সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভার শুরুতে কুরআন তিলাওয়াত ও বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি কামনা করা বিশেষ মোনাজাত করা হয়।মোনাজাত শেষে, দেশাত্মবোধক গানের মধ্য দিয়ে দেশের প্রতি সম্মান প্রদর্শন করেন নেতা-কর্মীরা।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয়তাবাদী দল বিএনপির সহসভাপতি এ জে এম মেনহাজুল হক।উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীগণ বলেন,একদলীয় শাসন বাকশাল কায়েমের পরে দেশে যে রাজনৈতিক শূন্যতা তৈরি হয়েছিল, সেটি পূরণ করতে জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেছেন। বর্তমানে বাংলাদেশে গণতন্ত্র সম্পূর্ণ অনুপস্থিত। স্বৈরাচারী শাসকেরা একদিকে জনগণের অধিকার হরণ করছে, অন্যদিকে নির্যাতন নিপীড়নের স্টিম রোলার চালিয়ে বিএনপিকে নির্মূল করে দিতে চায়। কিন্তু বিএনপি জনগণের দল, এই দলকে নির্মূল বা পরাজিত করা যাবে না। প্রতিবারই বিভিন্ন বাধা উপেক্ষা করে প্রতিকূল অবস্থার মধ্য দিয়ে ঘুরে দাঁড়িয়েছে। এবারো জনগণের সক্রিয় সহযোগিতায় আমরা অবশ্যই গণতন্ত্র পুনরুদ্ধার করতে সক্ষম হবো। আর এটাই হচ্ছে এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদের শপথ।

Share Button

     এ জাতীয় আরো খবর