May 20, 2024, 9:50 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

পার্বতীপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আমজাদ হোসেন, পার্বতীপুর প্রতিনিধি:

দিনাজপুরের পার্বতীপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলা বিএনপির কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ও পৌর বিএনপি’র আয়োজনে
১ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৫টায় উপজেলা বিএনপির কার্যালয়ে দলের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক, মোঃ আনোয়ারুল হক, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোখলেছুর রহমান,পৌৱ বিএনপি,সাংগঠনিক সম্পাদক, মোঃ সোহেল মারুফ (স্বপন) এর যৌথ সঞ্চালনায় পৌর বিএনপি’র সভাপতি মোঃ আতিয়ার রহমান’র সভাপতিত্ব,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবেক পৌর মেয়র ও পার্বতীপুর উপজেলা বিএনপি সহ-সভাপতি, আলহাজ্ব এ.জেড.এম মেনহাজুল হক।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক জালাল আহমেদ।উপজেলা বিএনপির সহ-সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, সাজিদুর রহমান, সালে আহমেদ মঞ্জু ও দপ্তর সম্পাদক কাজি খয়রাত হোসেনসহ উপজেলা ও পৌর বিএনপি সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভার শুরুতে কুরআন তিলাওয়াত ও বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি কামনা করা বিশেষ মোনাজাত করা হয়।মোনাজাত শেষে, দেশাত্মবোধক গানের মধ্য দিয়ে দেশের প্রতি সম্মান প্রদর্শন করেন নেতা-কর্মীরা।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয়তাবাদী দল বিএনপির সহসভাপতি এ জে এম মেনহাজুল হক।উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীগণ বলেন,একদলীয় শাসন বাকশাল কায়েমের পরে দেশে যে রাজনৈতিক শূন্যতা তৈরি হয়েছিল, সেটি পূরণ করতে জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করেছেন। বর্তমানে বাংলাদেশে গণতন্ত্র সম্পূর্ণ অনুপস্থিত। স্বৈরাচারী শাসকেরা একদিকে জনগণের অধিকার হরণ করছে, অন্যদিকে নির্যাতন নিপীড়নের স্টিম রোলার চালিয়ে বিএনপিকে নির্মূল করে দিতে চায়। কিন্তু বিএনপি জনগণের দল, এই দলকে নির্মূল বা পরাজিত করা যাবে না। প্রতিবারই বিভিন্ন বাধা উপেক্ষা করে প্রতিকূল অবস্থার মধ্য দিয়ে ঘুরে দাঁড়িয়েছে। এবারো জনগণের সক্রিয় সহযোগিতায় আমরা অবশ্যই গণতন্ত্র পুনরুদ্ধার করতে সক্ষম হবো। আর এটাই হচ্ছে এবারের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদের শপথ।

Share Button

     এ জাতীয় আরো খবর