July 1, 2024, 10:46 am

সংবাদ শিরোনাম
শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ বিশ্ব যোগ দিবস ২০২৪ পালিত কুড়িগ্রামের রাজারহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইজিবাইক চালকের মৃত্যু চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী

তানোরে কর্মিদের তোপের মুখে মন্চেথেকে পালিয়ে রক্ষা পেলেন রাব্বানী-মামুন

এস আর,সোহেল রানা(রাজশাহী)তানোর,প্রতিনিধিঃ
 রাজশাহীর তানোরে আ’ লীগের বর্ধিত সভায় নেতা-কর্মি ও সমর্থকদের তোপের মুখে মন্চ থেকে পালিয়ে রক্ষা পেয়েছেন ক্ষনে ক্ষনে নৌকা ফুটো কারীর মুল হোতা তানোর উপজেলা আ’ লীগ সভাপতি গোলাম রাব্বানী ও তানোর উপজেলা আ’ লীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।
শনিবার সকালে তানোর উপজেলা পরিষদ অডিটরিয়ামে তানোর উপজেলা আ’ লীগের উদ্যোগে আগামী ১৬ই জুন অনুষ্ঠিত হতে যাওয়া সম্মেলনের প্রস্তুতি সভার মন্চে রাব্বানী মামুনকে দেখে স্থানীয় নেতা-কর্মি ও সমর্থকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।
এক পর্যায়ে স্থানীয় সংসদ ও জেলার নেতাদের সামনেই নেতা-কর্মিরা জয় বাংলা শ্লোগান দিয়ে রাব্বানী-মামুনের শাস্তির দাবি করে ফুসে উঠে বিভিন্ন শ্রোগান দিতে থাকেন এবং তাদের দুজনের বহিস্কারের দাবি তুলেন একপর্যায়ে মন্চের সামনে বিশৃংখল পরিস্থিতির সৃষ্টির পাশাপাশি নেতা-কর্মিরা মন্চের দিকে তেড়ে আসতে থাকেন।
এসময় স্থানীয সংসদ আলহাজ ওমর ফারুক চৌধুরী, রাজশাহী জেলা আ’ লীগ ভারপ্রাপ্ত সভাপতি অনীল কুমার সরকার, রাজশাহী জেলা আ’ লীগ  সাধারন সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ মন্চের নেতারা উত্তেজিত কর্মিদের শান্ত করার চেষ্টা করেন।
এসময় বিশৃংল পরিস্থিতর সৃষ্টি হলে তানোর উপজেলা আ’ লীগ সভাপতি গোলাম রাব্বানী ও আব্দুল্লাহ আল মামুন মন্চ থেকে পালিয়ে যান।
এসময় নেতা-কর্মি সমর্থকরা মধ্যে স্বস্থি ফিরে আসে এবং সবাই শান্ত হলে বর্ধিত সভা শুরু করা হয়।
উক্ত বর্ধিত সভায় বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, রাজশাহী জেলা আ’ লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার,
রাজশাহী জেলা আ’ লীগ সাধারণ সম্পাদক আবুল ওয়াদুদ দারা।
রাজশাহী জেলা মহিলা লীগ সভাপতি মর্জিনা পারভিন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব লুৎফর হায়দার রশিদ ময়না, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদসহ বিভিন্ন ইউনিয়ন আ’ লীগ সভাপতি/সম্পাদকগন।
এসময় রাজশাহী জেলা ও তানোর উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও পৌর আ’ লীগ, যুবলীগসহ অংগ সংগঠনের বিপুল সংখক নেতা-কর্মি সমর্থকরা উপস্থিত ছিলেন।
Share Button

     এ জাতীয় আরো খবর