October 6, 2024, 10:14 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

জামালপুরের মেলান্দহে উপজেলা ছাত্রদলের কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

শামীম আলম , জামালপুর::

জামালপুরের মেলান্দহ উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালিত হয়েছে। বুধবার দুপুরে এই কর্মসূচীর আয়োজন করে পদবঞ্চিত উপজেলা, পৌর ও কলেজ শাখার ছাত্রদল নেতৃবৃন্দ।
মেলান্দহ উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। ঘন্টাব্যাপী কর্মসূচীতে ছাত্রদল নেতা তারিকুল ইসলাম তামিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন পদবঞ্চিত ছাত্রদল নেতা লিখন খন্দকার, আকাশ মন্ডল, মফিজুল ইসলাম শান্ত, মোজাম্মেল হক, হুমায়ুন আকন্দ প্রমুখ। এ সময় বক্তারা অভিযোগ করেন, বিএনপির কেন্দ্রীয় নেতা মুস্তাফিজুর রহমান বাবুলের ছত্রছায়ায় অর্থিক লেনদেনের মাধ্যমে ছাত্রলীগের সাথে সংশ্লিষ্টদের নিয়ে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ত্যাগী ও যোগ্য নেতাদের যথাযথ মূল্যায়ন না করে পদবঞ্চিত করা হয়েছে। তারা অবিলম্বে এই কমিটি বাতিলের দাবী জানান, অন্যথায় কঠোর আন্দোলনের ঘোষণা দেন ছাত্রদল নেতৃবৃন্দ। পরে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ ও বিএনপির কেন্দ্রীয় নেতা মুস্তাফিজুর রহমান বাবুলের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষুব্ধ ছাত্রদল নেতাকর্মীরা।
উল্লেখ্য, যথাযথ মূল্যায়ন না করে পদবঞ্চিত করায় গত ১৪ সেপ্টেম্বর মেলান্দহ উপজেলা ছাত্রদলের ১৩ জন নেতা একযোগে পদত্যাগ করেন।

Share Button

     এ জাতীয় আরো খবর