October 7, 2024, 12:30 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

পীরগঞ্জে ইউপি সদস্য কর্তৃক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

মোস্তফা মিয়া,পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ

রংপুরের পীরগঞ্জের ভেন্ডাবাড়ী ইউনিয়নের পানবাড়ী গ্রামের ৬ ব্যাক্তির নামে থানায় চুরির মামলা দায়েরের প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে এলাকাবাসী বিক্ষোভ ও মানববন্ধন করেছে, গত শুক্রবার বিকেলেপানবাড়ী গ্রামে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, উক্ত গ্রামেরচলাচলেরএকমাত্র কাঁচা রাস্তাটি দীর্ঘদিন যাবৎ সংস্কার না করায় কাদাযুক্ত হয়ে চলাচলের অনুপোযোগি হয়ে পড়ে। ফলে উক্ত এলাকার জনসাধারনের হাট-বাজার ও কৃষিপণ্য পরিবহনে চরম দুর্ভোগ পোহাতে হয় ৪টি গ্রামের লোকজনদের। বিষয়টি অত্র ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম এবং ৯নং ওয়ার্ড ইউপি সদস্য মান্নান মিয়ার নিকটএকাধিক বার অনুরোধ করেও তা সংস্কারের কোন উদ্দেগ গ্রহন না করায় অত্র গ্রামের বাসিন্দা ও অত্র ইউনিয়নের কয়েকবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মরহুম সিরাজুল ইসলাম লেবুর ছেলে মাজহারুল ইসলাম ব্যাক্তি উদ্দেগে রাস্তাটিতে রাভিশ এবং ইটের আধলা দিয়ে সংস্কার করে দেয়। উক্ত রাস্তা সংস্কারের পর ইউপি সদস্য রাস্তার পাশে ড্রেন থাকা সত্তেও তা সংস্কারের জন্য ১হাজার ২’শ ৪৫টি ইট আবুল কাশেমের বাড়ীর পাশে রাস্তায় রেখে যায়। এদিকে উক্ত রাস্তার কিছু অংশ সংস্কার কাজ বাকী থাকায় অত্র ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যের মৌখিক অনুমতি সাপেক্ষে ইট গুলো রাস্তায় দেয়া বিছিয়ে দেয়া হয়। পরবর্তীতেঅজ্ঞাত কারনে গত ২রা আগষ্ট/ ২০ ইং তারিখে ৬জনসহ ২৫/২৬জন গ্রামবাসীকেঅজ্ঞাত আসামী করে থানায় একটি চুরির মামলা দায়ের করে, মামলা নং-৫/২২৮।
উক্ত মানব বন্ধনে বক্তব্যে রাখেন-আলহাজ¦ মোহাম্মদ বাদশা মিয়া, ফজল উদ্দিন, আহসান সরকার, আবুল কাশেম, মানিক মিয়া, রাজামিয়া, নয়নমিয়া প্রমুখ। বক্তারা অবিলম্বে ইউপি সদস্যেও দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করার জন্য পুলিশ প্রশাসনসহ স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী এমপির হস্তক্ষেপ কামনা করেছেন।

প্রাইভেট ডিটেকটিভ/২৩ আগষ্ট ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর