September 21, 2024, 3:38 pm

সংবাদ শিরোনাম
দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান সংসার রেখে ডলিতে আসক্ত কয়েছ৷ বিয়ে ছাড়াই এক সাথে বসবাস ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের সাবেক এসপি আশরাফুল সহ ১০ পুলিশের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের জায়গায় প্রভাবশালীদের মৎস্য চাষ প্রতিষ্ঠার পর থেকে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ক্ষেতলাল পৌরসভার বাসিন্দা উখিয়ায় রোহিঙ্গা শিবিরে বিদেশি পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী আটক কুড়িগ্রামের চিলমারীতে আশ্রয়নের ঘর বানিজ্য

উথলী ইউনিয়ন বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন মুহাম্মদ জাহিদুল ইসলাম

মো: বিল্টু মিয়া, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:
মানিকগঞ্জের শিবালয় উপজেলার নয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মুহাম্মদ জাহিদুল ইসলাম তার ব্যক্তিগত পক্ষ থেকে ২ নং উথলী ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মুসলমানদের প্রধান বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহার আমাদের আল্লাহর প্রতি উৎসর্গ করার প্রবণতাকে জাগ্রত করে তুলেন। তাই ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে কাজে লাগিয়ে দেশ ও জাতির কল্যাণে এক সুখী সমৃদ্ধ ও কল্যাণমুখী দেশ গড়ার কাজে অংশগ্রহণ করতে সকলের প্রতি আহবান জানান।
তিনি বাংলাদেশে সম্প্রতি মহামারী করোনা ভাইরাসের কথা উল্লেখ করে বলেন, এই বছরের ঈদুল আযহা অন্যরকমভাবে পরিবারের সাথেই পালন করতে হবে। আপনারা স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করবেন, ঈদের আনন্দ পরিবারের মধ্যে সীমাবদ্ধ রাখবেন।পরিশেষে সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং করোনা পরিস্থিতিতে সকলকে সচেতন থাকার আহবান জানান তিনি।
প্রাইভেট ডিটেকটিভ/৩০ জুলাই ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর