October 8, 2024, 6:35 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জনগুহর করোনা মুক্তিতে দোয়া চেয়েছেন মানিকগঞ্জের”সাকিব”

মোঃ বিল্টু মিয়া, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি :

করোনা প্রাদুর্ভাব দিন দিন বেড়ে যাওয়ায় এর ভয়াল থাবা থেকে রেহাই পাচ্ছে না অনেকেই । ইতিমধ্যে ক্ষমতাসীন আওয়ামীলীগ সরকারের মন্ত্রী, এমপিসহ বিভিন্ন রাজনৈতিক ও ফ্রন্টলাইনের যোদ্ধা ডাক্তার, প্রশাসন, সাংবাদিক  অনেকেই করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন । এছাড়াও সুস্থ হয়েছেন অনেকেই।এরমধ্যে মানুষের পাশে সেবা ও সহযোগীতামূলক কাজ করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের সহযোগী সংগঠন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, নির্মল রঞ্জন গুহ। জানা গেছে গত “বৃহস্পতিবার বিকালে নির্মল রঞ্জনগুহর  করোনা ভাইরাসের নমুনা পরীক্ষার রেজাল্ট পজিটিভ আসে।”
তার করোনা মুক্তি কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক লীগের পরিশ্রমী নেতা মোঃ ইনামুল ইসলাম সাকিব । তিনি বলেন, আমাদের মানিকগঞ্জের কৃতি সন্তান, আমাদের গর্ব নির্মল রঞ্জনগুহ আওয়ামী লীগ সরকারের একজন বিশ্বস্ত পরিক্ষিত নেতা । যিনি আওয়ামী সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের এক উজ্জ্বল নক্ষত্র। এই দুর্যোগে সারা বাংলাদেশে মানুষের পাশে নিয়মিত তিনি ছিলেন। কর্মীবান্ধব এ নেতার রোগ মুক্তির জন্য আমি সকলের কাছে দোয়া প্রার্থনা করছি। সবাই দোয়া করবেন তিনি যেন এই মহামারী করোনা থেকে দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। তিনি আরো বলেন, করোনায় আক্রান্ত হওয়ার পর কর্মীবান্ধব এ নেতা নিজ বাসায় বর্তমানে আইসোলেশনে আছেন ।পরিশেষে সকলকে সচেতন থাকার আহবান জানান তিনি।

প্রাইভেট ডিটেকটিভ/২১ জুন ২০২০ /ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর