September 22, 2024, 1:45 pm

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

গোয়াইনঘাটে কওমি মাদরাসায় সরকারের বিশেষ বরাদ্দ ৪ লক্ষ ২৫ হাজার টাকা

আবু তালহা তোফায়েল,গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ থেকে গোয়াইনঘাট উপজেলার ১০ ইউনিয়নের বিভিন্ন বেসরকারি কওমি মাদ্রাসায় ৪ লক্ষ ২৫ হাজার টাকা বিশেষ বরাদ্দ এসেছে।
২৬ এপ্রিল, ০২ রমযান (রবিবার) দিবাগত রাতে বিশেষ এই বরাদ্দটির একটা চিঠিপত্র পেয়ে নিশ্চিত হয়েছেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার নাজমুস সাকিব। তিনি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছকে জানান। ভাইস চেয়ারম্যান কয়েছ সীমান্তের আহ্বানকে এই তথ্যটি দিয়ে বলেন সিলেটের ১৩টি উপজেলার মধ্যে সিলেট সদর পরেই ২য় স্থানে গোয়াইনঘাটে বেশী বরাদ্দ এসেছে।
গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ ও উপজেলা নির্বাহী অফিসার নাজমুস সাকিবের সার্বিক প্রচেষ্টায় অন্যান্য উপজেলার তুলনায় টাকার পরিমাণ অনেক অনেক বেশী এসেছে গোয়াইনঘাটে। ধর্মপ্রাণ অঞ্চলে মাদরাসা শিক্ষার মানোন্নয়নে সার্বিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন বর্তমান উপজেলা পরিষদের কর্মকর্তারা। শুধু তাই নয়, উপজেলা পরিষদ গোয়াইনঘাটে সাধারণ শিক্ষা ও জাতীয় শিক্ষার মানোন্নয়নে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।
প্রাইভেট ডিটেকটিভ/২৭ এপ্রিল ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর