July 19, 2024, 9:12 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

একদিনের ব্যবধানে বেনাপোল চেকপোষ্টে আবারো ৭ টি বিদেশী স্বর্নের বার সহ আটক ২

একদিনের ব্যবধানে বেনাপোল চেকপোষ্টে আবারো ৭ টি বিদেশী স্বর্নের বার সহ আটক ২

বেনাপোল থেকে এনামুল হক


একদিনের ব্যবধানে বেনাপোল চেকপোষ্ট কাস্টমস গেটের ভিতর থেকে ভারতে পাচারের সময় শুক্রবার (৬ই অক্টোবর) সকাল সাড়ে ৮ টার সময় বাংলাদেশী পাসেপোটর্ যাত্রী মিজানুর রহমান (৪২)ও মাহবুববুল আলম (৪১) নামে দুইজন পাসপোর্ট যাত্রীকে ৩৫ লাখ টাকার ৭ টি স্বর্নের বার (৭ শত ২৬ গ্রাম) সহ আটক করেছে শুল্ক গোয়েন্দারা । আটককৃত স্বর্নপাচারকারী মিজানুর রহমান মুন্সিগঞ্জ জেলার বর্নিয়ান আশুলিয়ার চর গ্রামের আ: মান্নান মিয়ার ছেলে ও  মাহবুব আলম কুমিল্লার চান্দিনা থানার আ: মান্নানের ছেলে তাদের পাসপোর্ট নং  যথাক্রমে বিএম ০৯০০২৬৯ ও বিএম ০৩৩০৩৫৪।
শুল্ক গোয়েন্দার ডেপুটি কমিশনার মোহাম্মাদ আব্দুস  সাদিক  জানান, গোপন সুত্রে খবর পেয়ে তিনি সিপাই ইন্সপেক্টর কবির হোসেন সিপাই জাহাঙ্গীর ইমাম হোসেন ও সহযোগি অফিসারদের নিয়ে বেনাপোল চেকপেস্ট কাস্টমসে উৎ পেতে থেকে তাদের আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে স্যান্ডেল ও প্যান্টের ভিতর লুকানো থাকা ৭ পিছ বিদেশী স্বর্নের বার উদ্ধার করা হয়। যার আনুমাকি বাজার মুল্য ৩৫ লাখ টাকা বলে তিনি জানান। উদ্ধারকৃত স্বর্ন বেনাপোল শুল্ক গুদামে জমা করা হবে বলেও তিনি জানান।
উল্লেখ্য গত বৃহস্পতিবার(০৫ অক্টোবর) সকাল সাড়ে ৮ টায় বেনাপোল চেকপোস্ট কাস্টমস শুল্ক গোয়েন্দা সদস্যরা সাড়ে ৮শ  গ্রাম ওজনের ৮ টি স্বর্নের বারসহ জনি মোল্লা(২৮) সুজন মিয়া(৩০) নামে ২জন পাসপোর্ট যাত্রীকে আটক করে। তারা মাদারীপুর ও শরিয়তপুরের জেলার বাসিন্দা।

Share Button

     এ জাতীয় আরো খবর