May 30, 2024, 6:05 pm

সংবাদ শিরোনাম
রংপুর সিটির তিন মাথায় নির্মাণ শ্রমিকের মৃত্যু, ইউপি চেয়ারম্যান ও ভবন মালিকের যোগসাজসে গোপনে লাশ দাফন আদমদীঘির ধান শরিয়তপুরে উদ্ধার; গ্রেপ্তার-২ অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ০৬ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান এলাকা হতে গাঁজা ও বিদেশী পিস্তলসহ কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী সাগর’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কায় চালকের মৃত্যু ঘূর্ণিঝড় রেমাল এর প্রভাবে উপকুলের সতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত কুড়িগ্রামে বেবী তরমুজের চাষে তিন মাসে আয় দেড় লাখ টাকা মাঝরাত্রে প্রবাসীর ঘরে ঢুকে স্ত্রীও মা কে ছুরি মেরে পালালো দুর্বৃত্তরা বগুড়ার শিবগঞ্জে জাতীয় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন: এমদাদুল আহবায়ক রবি সদস্য সচিব গাইবান্ধা প্রেসক্লাব’র কমিটি গঠিত

চকরিয়ায় সন্ত্রাসীদের হামলায় যুবক আহত, টাকা লুট

চকরিয়ায় সন্ত্রাসীদের হামলায় যুবক আহত, টাকা লুট

জিয়াউর রহমান, কক্সবাজার শহর প্রতিনিধি :
চকরিয়ার সুরাজপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে চেয়ারম্যান পাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে কফিল উদ্দিন (৩২) নামের এক ব্যবসায়ীকে প্রতিপক্ষ সন্ত্রাসী রোকন উদ্দিনের নেতৃত্বে ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী কর্তৃক নির্মম হামলা করার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত ব্যবসায়ী কপিল উদ্দিন ওই এলাকার মৃত হাজী মোঃ ইউনুসের পুত্র। গুরুতর আহত অবস্থায় তাকে চকরিয়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করেন। গত ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ৯টায় এ ঘটনা ঘটে। ওই ঘটনায় চকরিয়া জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালতে মামলা দায়ের করা হয়েছে। উক্ত মামলা তদন্তাধিন রয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড চেয়ারম্যান পাড়া মৃত আবু ছিদ্দিক প্রকাশ সোনা মিয়ার পুত্র রোকন উদ্দিন, মিনহাজ উদ্দিন, জহির আহাম্মদ, জহির আহাম্মদের পুত্র আবু মুছা প্রকাশ দুদু, মোজাম্মেল হকের পুত্র ইলিয়াছ, ফেরদৌসের পুত্র মোঃ রুবেল ও মোঃ সোহেল সহ অজ্ঞাতনামা সন্ত্রাসীরা পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ী কপিল উদ্দিনকে লোহার রড, লাঠিসহ ধারালো অস্ত্র দিয়ে বাড়ীর সামনের রাস্তায় অতর্কিত হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা কপিল উদ্দিনকে হত্যা করার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে তার মাথা লক্ষ্য করে এলোপাতাড়ী মাথার খুলিতে কুপিয়ে মারাত্মক মগজকাটা জখম করে। এতে ঘটনাস্থলে কপিল উদ্দিন জ্ঞান হারান। কপিল উদ্দিনের আত্মচিৎকারে পথচারীরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে কপিল উদ্দিনের আত্মীয়রা ও স্বাক্ষীরা তাকে উদ্ধার করে চকরিয়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আঘাতের ক্ষত মারাত্মক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কপিল উদ্দিনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করেন। বর্তমানে কপিল উদ্দিন সদর হাসপাতালের ৫মতলার সার্জারী বিভাগে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে।
আরো জানা যায়, সন্ত্রাসীদের নির্মম হামলায় ব্যবসায়ী কপিল উদ্দিন মাটিতে লুঠিয়ে পড়লে, সন্ত্রাসী রোকন উদ্দিনের নেতৃত্বে অন্যান্য সন্ত্রাসীরা কপিল উদ্দিনের পকেট থেকে তার ব্যবসায়ী ৮৫হাজার টাকা, তার ব্যবহারের মোবাইল সেট ও ঘড়ি জোর পূর্বক কেড়ে নেয়।
এ ঘটনায় চকরিয়া জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালতে মামলা দায়ের করা হয়েছে। উক্ত মামলা তদন্তাধিন রয়েছে।
উল্লেখ্য যে, সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড চেয়ারম্যান পাড়া মৃত আবু ছিদ্দিক প্রকাশ সোনা মিয়ার পুত্র রোকন উদ্দিন, মিনহাজ উদ্দিন, জহির আহাম্মদ, জহির আহাম্মদের পুত্র আবু মুছা প্রকাশ দুদু, মোজাম্মেল হকের পুত্র ইলিয়াছ, ফেরদৌসের পুত্র মোঃ রুবেল ও মোঃ সোহেল সহ অজ্ঞাতনামা সন্ত্রাসীরা বিভিন্ন ফৌজদারী মামলার পলাতক আসামী। তাদের সন্ত্রাসী কর্মকান্ডের কারণে থানায় ও আদালতে বিভিন্ন মামলা বিচারাধীন রয়েছে।
এ ঘটনায় মামলা হওয়ায় সন্ত্রাসীরা ভিকটিম কপিল উদ্দিন ও তার পরিবারের সদস্যদের হত্যা করে লাশ গুম করবে বলে প্রকাশ্যে হুমকি ধমকি দিয়ে বেড়াচ্ছে।
এসব সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন এলাকার সচেতন মহল।

Share Button

     এ জাতীয় আরো খবর