June 30, 2024, 11:53 am

সংবাদ শিরোনাম
চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী গোয়াইনঘাটে হাফেজ্জী হুজুর রহঃ সেবা ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ কুড়িগ্রামের ভুরুমারীতে ভিনদেশী রঙের দুই সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তায় বাবা মা নরসিংদীর চাঞ্চল্যকর কান্তা হত্যার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মামুনকে গ্রেফতার করলো রৌমারী থানা পুলিশ পটুয়াখালীতে ১ হাজার ২’শত কৃষকের মাঝে বিনামূল্যে ৬ হাজার নারিকেল চারা বিতরন সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

সুনামগঞ্জে সরকারি সেবার তথ্য জানার কল সেন্টার ৩৩৩ এর প্রচারণায় জেলা প্রশাসক

 

কামাল হোসেন, তাহিরপুর  থেকে ।।

 

সামাজিক সমস্যার বিষয়ে জেলা প্রশাসককে জানাতে ও সরকারি সেবার তথ্য জানার কল সেন্টার ৩৩৩ এবং কোন ধরনের ভোগান্তি ছাড়াই জেলা প্রশাসকের কার্যালয় হতে অনলাইনে আবেদনের মাধ্যমে জমির খতিয়ান/পর্চা প্রাপ্তি, ই-নামজারীর আবেদন করার নিয়মাবলী এবং সরকারের বিভিন্ন হটলাইন সেবা সংক্রান্ত বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্যানার ও লিফলেট বিতরণ করাসহ জনগণের মধ্যে প্রচারণায় সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ।

 

সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ এর নেতৃত্বে জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ৩০ বুধবার  সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের প্রাঙ্গণ, বাস স্টেশন, জেলা কারাগার ও শহরের জনগুরুত্বপূর্ণ পয়েন্টে কল সেন্টার ৩৩৩ এর প্রচারণা সম্বলিত ব্যানার ও লিফলেট বিতরণ করেন। প্রচারণাকালে জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক জনগণের দোরগোড়ায় সরকারি সেবা প্রদান নিশ্চিত করার লক্ষ্যে বিভাগীয় কমিশনার, সিলেট মহোদয়ের উদ্যোগে সামাজিক বিভিন্ন সমস্যা যেমন- বাল্য বিবাহ, ভেজাল দ্রব্য নিয়ন্ত্রণ, ভোক্তা অধিকার, ইভটিজিং, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জুয়া, পরিবেশ দূষণ, অবৈধ লাইসেন্স ও সরকারি বিভিন্ন ভাতা সংক্রান্ত অভিযোগের বিষয়ে জেলা প্রশাসককে জানাতে ৩৩৩ তে কল করুন। তিনি আরো বলেন, অনলাইনে খতিয়ান/পর্চা ও ই-নামজারীর আবেদন করা যাবে।

 

এসময় তিনি সরকারি হটলাইন সেবা ৩৩৩, ১৬১২২, ৯৯৯, ১৬১২৩, ১০৬, ১০৯২২, ১০৯ বা ১০৯২১, ১০৯০, ৩৩৩১, ১৬৪০২, ১৬৫১১ ও ১৬১০৮ সম্পর্কে উপস্থিত জনসাধারণকে অবগত করেন। এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ উপপরিচালক স্থানীয় সরকার মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)মোঃ : হারুন অর রশীদ , অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য:

 

১. জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সকল দপ্তরে ৩৩৩ এর প্রচারণা সম্পর্কিত লিফলেট, স্টিকার ও ব্যানার বিতরণ।

২. জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ৩৩৩ এর প্রচারণা সম্পর্কিত লিফলেট, স্টিকার ও ব্যানার বিতরণ।

৩. আগামী ০৪ নভেম্বর, ২০১৯ তারিখ সকাল ১১:০০ টায় বিভাগীয় কমিশনার সিলেট মহোদয় ৩৩৩ কল সেন্টারের মাধ্যমে সেবা প্রদান, অনলাইন ডিলিং লাইসেন্স সিস্টেমের আনুষ্ঠানিক কার্যক্রম শুরুকরণ এবং ছাদ কৃষি কার্যক্রমের আনুষ্ঠানিক অবহিতকরণ অনুষ্ঠিত হবে।

৪. ৩৩৩ প্রচারণার জন্য ৬০ হাজার লিপলেট, ৬০ হাজার স্টিকার ও ১ হাজার ব্যানার বিতরণ।

৫. জেলার সকল মসজিদে শুক্রবার জুম্মার নামাজের পর ৩৩৩ এর প্রচারণা।

৬. প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দকে এ বিষয়টি ব্যাপক প্রচারের জন্য অনুরোধ জানানো হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর