October 8, 2024, 4:17 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

শৈলকুপায় স্কুল ছাত্রকে কুপিয়ে ও গলা কেটে হত্যা

 

মনিরুজ্জামান সুমন, ঝিনাইদহ থেকে :

ঝিনাইদহের শৈলকুপায় জুয়েল (১৫) নামের এক স্কুল ছাত্রকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। বুধবার রাত ৮টার দিকে উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের সাদেকপুর গ্রামে এঘটনা ঘটে। ঐ গ্রামের মাঠের একটি ধানক্ষেত থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত জুয়েল হোসেন ওই গ্রামের নজরুল ইসলামের ছেলে। সে বেণীপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র ছিল।

শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, সন্ধ্যায় সাদেকপুর গ্রামের একটি ধানক্ষেতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ স্কুল ছাত্রের ক্ষত-বিক্ষত ও গলাকাটা মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহ উদ্ধারের ঘটনা জানা-জানি হলে পরিবারের লোকজন এসে তার পরিচয় শনাক্ত করে।

তিনি আরও জানান, নিহতের গলা ও বুকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে সন্ধ্যার পর তাকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। নিহতের মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

তবে কি কারণে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেনি পুলিশ।

Share Button

     এ জাতীয় আরো খবর